• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:২৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরের কাউখালীতে বিদ্যুতস্পৃষ্ট হয়ে প্রবীণ দম্পতির মৃত্যু

admin / ২২৬ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বুধবার, ১ জুলাই, ২০২০

পিরোজপুরের কাউখালীতে বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে আজহার আলী খাঁ (৭৫) ও তার স্ত্রী রেনু বেগম(৬০) নামে প্রবীণ দম্পতির মৃত্যু ঘটেছে। এসময় ওই প্রবীণ দম্পতির নাতি ইয়াসিন আলী(৩) গুরুত আহত হত হয়। আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা কাউখালী সদর ইউনিয়নের কাঁঠালিয়া গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।
নিহত বৃদ্ধ আজহার আলী কাঁঠালিয়া গ্রামের মৃত করম আলী খাঁ এর ছেলে। নিহত প্রবীণ ওই দম্পতি দুই ছেলে ও তিন মেয়ের জনক ও জননী।

হাসপাতাল ও স্থানীয়দের সূত্রে জানাগেছে, আজ বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে বৃদ্ধা রেনু বেগম নাতি ইয়াসিন আলীকে সঙ্গে করে বসতঘর থেকে উঠানে নামেন। এসময় উঠানের উপরে থাকা বৈদ্যুতিক তাঁর হঠাৎ ছিঁড়ে বৃদ্ধার গায়ে পড়ে। এসময় বৃদ্ধা রেনু বেগম ও তার নাতি ইয়াসিন বিদ্যুতস্পৃষ্ট হন। নাতি ছিটকে দুরে পড়ে গেলেও বৃদ্ধা রেনু বিদ্যুতের তাঁের জড়িয়ে থাকেন। তাকে বাঁচাতে তার স্বামী আজহার আলী এগিয়ে আসেন। এসময় তিনিও বিদ্যুতস্পৃষ্ট হন। প্রতিবেশীরা ছুটে এসে গুরুতর অবস্থায় প্রবীণ স্বামী স্ত্রীকে উদ্ধার করে কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। অপরদিকে আহত তিন বছরের নাতি ইয়াসিন বর্তমানে হাসপাতালে চিকিৎসাধিন রয়েছে।
এ মর্মান্তিক ঘটনায় নিহত দুই প্রবীণের পরিবারে এখন শোকের মাতোম চলছে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ মো. নজরুল ইসলাম ফোনে জানান, হাসপাতাল হতে লাশ উদ্ধার করে নিহতর পরিবারের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় কাউখালী থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করার প্রক্রিয়া চলছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!