• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

উপ-সহকারী কৃষি কর্মকর্তা নিয়োগ প্যানেলের মাধ্যমে দেওয়ার দাবিতে পিরোজপুরে মানববন্ধন

admin / ২০৯ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বুধবার, ২৪ জুন, ২০২০

উপ-সহকারী কৃষি কর্মকর্তা নিয়োগ প্যানেলের মাধ্যমে দেওয়ার দাবিতে পিরোজপুরে মানববন্ধন করেছে চাকরি প্রত্যাশীরা। আজ বুধবার সকালে শহরের টাউন ক্লাব রোডে এ মানববন্ধন করেছে চাকরী প্রত্যাশীরা।
মানববন্ধনে অংশগ্রহনকারীরা জানান, ২০১৮ সালে উপ-সহকারী কৃষি কর্মকর্তা পদে ১৬৫০ জনকে নিয়োগ দেওয়ার জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। এরপর ২০১৯ সালের ২ আগস্ট প্রিলিমিনারি এবং ওই বছরের সেপ্টেম্বর মাসের ১৩ তারিখ লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরবর্তীতে ওই ওই বছরের ১৮ ডিসেম্বর থেকে এ বছরের ১৪ জানুয়ারি পর্যন্ত ভাইবা পরীক্ষা শেষে ১৭ জানুয়ারি চুড়ান্তভাবে নির্বাচিতদের তালিকা প্রকাশ করে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর।
তবে এ নিয়োগ পরীক্ষায় জেলা কোটা মানা হয়নি এ দাবিতে নিয়োগ বাতিলের দাবিতে হাইকোর্টে এ বছরের ১৬ জানুয়ারি রিট পিটিশন দাখিল করে। হাইকোর্ট এ রিটের পরিপ্রেক্ষিতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের প্রতি কিছু রুল জারি করে এ নিয়োগ কার্যক্রম স্থগিত করেন। তবে রুলের কোন জবাব না দিয়ে সুপ্রিম কোর্টে আপিল করেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর। তবে সুপ্রিম কোর্ট তাদের আপিল খারিজ করে দেয়। তাই উপ-সহকারী কৃষি কর্মকর্তা পদে প্যানেলে নিয়োগ দেওয়ার দাবি জানিয়েছেন ওই পরীক্ষায় অংশগ্রহনকারীরা।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!