• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০২:০০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ভান্ডারিয়ার মিরাজুল ইসলাম পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষী’র উপর হামলা পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

পিরোজপুরে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে দোয়া ও মোনাজাত

admin / ২২৫ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ২৩ জুন, ২০২০

পিরোজুপরে মহান মুক্তযুদ্ধের মাধ্যমে দেশের স্বাধীনতা অর্জনে নেতৃত্বদানকারী দল বাংলাদেশে আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। পিরোজপুর জেলা আওয়ামীলীগের আয়োজনে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালন উপলক্ষে করোনা ভাইরাস রোধে স্বাস্থ্য বিধি মেনে সংক্ষিপ্ত আলোচনা ও দোয়া-মোনাজাতে আয়োজন করা হয়। আলোচনা সভায় জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শাজাহান খান তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার। এ সময় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যাড. আব্দুল রাজ্জাক খান বাদশা, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক স্বপন, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার মন্টু, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুল ইসলাম লিটন সিকদার সহ নেতৃবৃন্দ।
পরে আওয়ামীলীগ-এর সভাপতিমন্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম, উপদেষ্টা পরিষদের সদস্য মকবুল হোসেন, কার্যনির্বাহী সংসদের সদস্য বদরউদ্দিন আহমদ কামরান ও ধর্ম মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ সহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এবং অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণকারী আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের মৃত্যুতে এবং করোনা আক্রান্ত আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ চিকিৎসাধীন সকলের সুস্থতা কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!