• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরের মঠবাড়িয়ার মাঝের চরে অভিযান : অস্ত্র তৈরির সরঞ্জাম জব্দ

admin / ২২৫ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ২০ জুন, ২০২০

বলেশ্বর নদীর মাঝেরচর এলাকায় একটি অস্ত্র তৈরির আস্তানায় অভিযান চালিয়েছে কোস্টগার্ড।  বিষয়টি জানিয়েছেন কোস্টগার্ড পাথরঘাটা স্টেশনের কমান্ডার মেহেদী হাসান। বুধবার (১৭ জুন) দিবাগত রাতে পাথরঘাটা কোস্টগার্ড এ অভিযান চালায় কোস্টগার্ড।

কোস্টগার্ড পাথরঘাটা স্টেশনের কমান্ডার মেহেদী হাসান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে বুধবার সন্ধ্যা ৭টার দিকে পূর্ব সুন্দরবন সংলগ্ন মাঝের চরে অভিযান চালায় পাথরঘাটা কোস্টগার্ড। ঘণ্টাব্যাপী অভিযানে একটি অস্ত্র তৈরির আস্তানা থেকে পাঁচটি পাইপগানসহ বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র তৈরির সরঞ্জাম জব্দ করা হয়। তবে এ ঘটনায় কাউকে আটক করতে পারেনি কোস্টগার্ড।

তিনি আরও জানান, সুন্দরবনের জলদস্যু বাহিনী আবারও এক হওয়ার চেষ্টা করছে। এ জন্য তারা অস্ত্র তৈরিতে পারদর্শী একটি চক্রের মাধ্যমে অর্ডার দিয়ে অস্ত্র বানাচ্ছে। অস্ত্র তৈরিতে পটু সেই চক্রটি এই মাঝেরচরে বসেই অস্ত্র বানাচ্ছিল। যা গোয়েন্দা তৎপরতার কারণে আমরা জানতে পারি।

অভিযান শেষে মাঝেরচরের অস্ত্র তৈরির আস্তানাটি গুঁড়িয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের করবে কোস্টগার্ড বলেও জানান এই কমান্ডার।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!