• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:২৬ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরের ইন্দুরকানীতে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যা

admin / ২১৬ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ২০ জুন, ২০২০

পিরোজপুরের ইন্দুরকানীতে প্রেমে ব্যার্থ হয়ে গলায় ফাঁস দিয়ে ইমন হাওলাদার (২০) নামের এক যুবক আত্মহত্যা করেছে। আজ ২০ জুন (শনিবার) সন্ধ্যায় উপজেলার গাবছিয়ায় গ্রামে এ ঘটনা ঘটে। সন্ধ্যায় ইউনুস আলী হাওলাদারের বাড়ির খাবার ঘর থেকে ইমনের (২০) ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। সে উপজেলার গাবগাছিয়া গ্রামের ইউনুছ ঘড়ামির নাতি এবং পিরোজপুর সদর উপজেলার নামাজপুর গ্রামের রফিকুল ইসলামের মেঝ ছেলে ।
স্থানীয়দের সাথে আলাপ কালে জানাযায়, ইমন বেশ কিছিুদিন ধরে নানা বাড়িতে অবস্থান করছে। এখানে থাকার সুবাদে পাশর্^বর্তী এক মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বলে তার নানি জানান। কিন্তু নানা বাড়ির কেউ ঐ প্রেমের সম্পর্কে রাজি ছিলেন না।
তবে মারা যাওয়ার আগে নিজ হাতে একটি চিরকুট লিখে যায় ইমন। যাতে লেখা ছিল ‘আমি মারা গেলে কেউ কোন দায়ী না। আমি যাকে ভালোবাসি তাকে আমি পাই নাই। আমার জীবনের কোন দাম নাই। সবার কাছে আমি ক্ষমা চাইলাম’।
প্রেমে ব্যর্থ হয়ে অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে এমনটি ধারনা স্থানীয়দের।
পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যার দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ইমন। দুই ভাই ও তিন বোনের মধ্যে ইমন মেঝ। ইমন খুলনার একটি চাইনিজ রেস্টুরেন্টে কাজ করতেন।
এর আগে ২০১৮ সালের এপ্রিলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইমনের নবম শ্রেনীতে পড়–য়া বোন রিবি আক্তার ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন বলে জানা যায়।
এ ব্যাপারে ইন্দুরকানী থানা অফিসার ইনর্চাজ হাবিবুর রহমান জানান, ইমন নামের এক যুবক আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!