• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ভান্ডারিয়ার মিরাজুল ইসলাম পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষী’র উপর হামলা পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

স্বেচ্ছাসেবকলীগ কর্মী শফিকুলের চিকিৎসার দায়িত্ব নিলেন পিরোজপুর পৌরসভার মেয়র হাবিবুর রহমান মালেক

admin / ২৫৬ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শুক্রবার, ১২ জুন, ২০২০

পিরোজপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক এর আর্থিক সহায়তায় জটিল রোগে আক্রান্ত সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ কর্মী শফিকুল ইসলাম সু-চিকিৎসা পাচ্ছে। সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ কর্মী শফিকুল ইসলাম গলায় টিউমার নিয়ে জটিল রোগে দীর্ঘদিন যাবত আক্রান্ত হয়ে অর্থ অভাবে তার সু-চিকিৎসা করাতে পার ছিলো না। এই খবর জানার পরে পিরোজপুর পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক স্বেচ্ছাসেবকলীগ কর্মী শফিকুল ইসলামের সু-চিকিৎসার সকল দায়ভার গ্রহণ করে এবং উন্নত চিকিৎসার জন্য খুলনা প্রেরণ করেন। সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ কর্মী শফিকুল ইসলাম (২০) পিরোজপুর সদর উপজেলার কুমারখালী এলাকার দিনমজুর নান্না সিকদারের পুত্র।
এ বিষয়ে সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সুমন সিকদার জানান, সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ কর্মী শফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে গলায় টিউমার জনিত জটিল রোগে আক্রান্ত হয়ে অসুস্থ ছিলো। প্রথমে তা জানার পরে সদর উপজেলার স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে তিনি নিজেই কর্মী শফিকুলের প্রাথমিক চিকিৎসা করান। কিন্তু কয়েক মাস ধরে এ চিকিৎসা চললেও তাতে তেমন কোন উন্নতি না হলে কর্মী শফিকুল আরো অসুস্থ হয়ে পরে। তখন এ বিষয়টি তিনি পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক কে জানালে তিনি সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ কর্মী শফিকুল ইসলামের সাথে কথা বলে তার সু-চিকিৎসার সকল দায়িত্ব নেন এবং তা শফিকুলের পরিবারেক জানান। পরে কর্মী শফিকুলকে গলার ভিতরে টিউমার জনিত রোগের অপারেশনের জন্য তাকে খুলনায় একটি উন্নত হাসপাতালে ভর্তি করেন। এ চিকিৎসার খরচ সব মিলিয়ে প্রায় লক্ষাধীক টাকা লাগতে পারে।
সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি সুমন সিকদার আরো জানান, চিকিৎসার খরচ দেয়ার সময় পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক তাদের জানিয়েছেন “ পিরোজপুরে শুধু আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগের নেতা-কর্মী নয়, অসুস্থ বা অসহায় সকল মানুষের পাশে একজন মানুষ হিসেবে সব সময় তিনি আছেন।”


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!