• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:২১ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

সুন্দরবনে অপহৃত ঝিনুক শ্রমিককে পিরোজপুর থেকে উদ্ধার করেছে র‌্যাব-৮

admin / ৩৮২ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শুক্রবার, ৫ জুন, ২০২০

সুন্দরবনে ঝিনুক কুড়াতে গিয়ে অপহরনের শিকার মোঃ মহসিন ফরাজি (৩৫) কে পিরোজপুর থেকে উদ্ধার করেছে র‌্যাব-৮ এর একটি টহল দল। বৃহস্পতিবার র‌্যাব-৮ এর একটি টহল দল উদ্বাস্ত অবস্থায় পিরোজপুরের বলেশ্বর ব্রীজ এলাকায় ঘোরাফেরা করতে দেখে তাকে উদ্ধার করে বরিশালে নিয়ে যায় ।
শুক্রবার বরিশাল র‌্যাব-৮ এর এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গত ০১ জুন সোমবার রাত ১১ টায় বাগেরহাট জেলার শরণখোলা থানাধীন মরণচর খাল এলাকায় ০৭ জন ঝিনুক সংগ্রহকারী দল একটি ইঞ্জিন চালিত ট্্রলারে ঘুমন্ত অবস্থায় থাকার সময় অপর একটি ইঞ্জিন চালিত (ট্রলার) নৌকাযোগে ১০ জনের একটি ডাকাত দল তাদের উপর আক্রমন করে অস্ত্রের মুখে জিম্মিকরে চাপড়াখালী চরে নিয়ে যায়। পরে তাদের মধ্যে মোঃ মহসিন ফরাজিকে জলদস্যু দল তাদের সাথে নিয়ে যায় এবং ট্রলারসহ বাকিদেরকে বাড়ি ফিরে যাওয়ার জন্য ছেড়ে দেয়। বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে দস্যুদল মহসিনকে মংলা থানাধীন পশুর নদীর পাড়ে বানীশান্তা নামক এলাকায় ফেলে চলে যায়। পরবর্তীতে মহসিন উদ্বাস্ত অবস্থায় ঘোরাফেরা করতে করতে পিরোজপুরের বলেশ্বর ব্রীজ এলাকায় আসলে র‌্যাব-৮, বরিশালের একটি নিয়মিত টহল দল তাকে উদ্ধার করে। উদ্ধারকৃত ব্যক্তি নাম ঠিকানা মোঃ মহসিন ফরাজি(৩৫), পিতাঃ সামসুল হক ফরাজী, সাংঃ কাঠালবাড়ী, থানাঃ পাথর ঘাটা, জেলাঃ বরগুনা বলে জানায়। র‌্যব-৮,বরিশালের পক্ষ থেকে তাকে পরিচর্যা পূর্বক ত্রাণ সহায়তা এবং আইনি পরামর্শ প্রদান করা হয়। পরে তাকে তার মামা মোঃ জলিলের মাধ্যমে সংশ্লিষ্ট থানায় অভিযোগ দায়ের সহায়তা প্রদান করা হয়।
র‌্যাপিড এ্যকশন ব্যাটিলিয়ন(র‌্যাব)-৮ এর সহকারি পরিচালক মো. আদনান মুস্তাফিজ সাংবাদিকদের জানান, ঘটনা শোনা মাত্র ফোর্স নিয়ে তার উদ্ধারকাজ শুরু করেছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!