• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৩:০৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” এবং বঙ্গবন্ধুর জীবন ও কর্ম ভিত্তিক কুইজ প্রতিযোগিতা পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্ত ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার টাকা দিলেন ডিসি দুদকের করা পৃথক ২ মামলায় মেয়র দম্পত্তিকে দুদক তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন দিয়েছে আদালত : জনসমূদ্রে পিরোজপুর পিরোজপুরের ইন্দুরকানীতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সবুজ ধারা প্রপার্টিজের বর্ষপূর্তি অনুষ্ঠিত পিরোজপুরের ইন্দুরকানীতে ইউপি সদস্যের বাড়ীতে ডাকাতির মামলায় গ্রেফতার-১ পিরোজপুরের ইন্দুরকানীতে আগুন লেগে ২টি দোকান পুড়ে ছাই ৩০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন কাউখালী উপজেলার নবগঠিত কমিটির অনুমোদন পিরোজপুরে মৃত স্বামীর সহায়-সম্পত্তি গ্রাস করার চেষ্টায় প্রতিপক্ষের মারপিট নির্যাতন থেকে রেহাই পেতে স্ত্রীর সংবাদ সম্মেলন পিরোজপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যার মূল অভিযুক্ত ড্রোন হামলায় নিহত

admin / ৩৬৬ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বুধবার, ৩ জুন, ২০২০

লিবিয়ায় ২৬ জন বাংলাদেশি হত্যার পেছনে থাকা খালেদ আল-মিশাই মঙ্গলবার এক ড্রোন হামলায় মারা গেছে বলে নিজেদের আনুষ্ঠানিক টুইটার পেইজ থেকে পোস্ট করে জানিয়েছে দ্য লিবিয়া অবজার্ভার।
বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে বুধবার (৩ জুন) গণমাধ্যমের কাছে পাঠানো হয় টুইট করা পোস্টটি। টুইটে উল্লেখ করা হয় লিবিয়ার খলিফা হাফতারের দলের মিলিশিয়া খালেদ আল-মিশাই ঘারিয়ান শহরের দক্ষিণাঞ্চলে লিবিয়ার বিমানবাহিনীর চালানো এক ড্রোন হামলায় নিহত হয়েছে। টুইটে জানানো হয়, ২৬ জন বাংলাদেশি ও ৪ জন আফ্রিকান অভিবাসী হত্যার দায়ে অভিযুক্ত ছিলেন আল-মিশাই। নিহত বাংলাদেশিরা সবাই অবৈধভাবে ইউরোপ যাওয়ার উদ্দেশ্যে মানব পাচারকারী চক্রের মাধ্যমে লিবিয়া গিয়েছিলেন। এরই মধ্যে অবৈধ মানব পাচারকারী চক্রের সাথে জড়িত থাকার অভিযোগে বাংলাদেশের বিভিন্ন জায়গা থেকে র‍্যাব অন্তত তিনজনকে গ্রেফতার করেছে।
২৮শে মে লিবিয়ার মিজদা শহরে, যেই অঞ্চলটি লিবিয়ার জাতিসংঘ সমর্থিত সরকারের নিয়ন্ত্রণের বাইরে, অপহরণকারীদের গুলিতে নিহত হয় ২৬ জন বাংলাদেশি সহ ৩০ জন।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!