• রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯:৩৮ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা পিরোজপুরে অগ্নিকান্ডে পাঁচটি বসত ঘর ভষ্মিভূত পিরোজপুরে অতুলনীয় হযরত মুহাম্মদ (সাঃ) বইয়ের মোড়ক উন্মোচন পিরোজপুরে মানুষিক ভারসম্যহীন ও ভবঘুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ পিরোজপুর প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হাতের কবজি বিচ্ছিন্ন করায় আসামী গ্রেফতারের দাবীতে সদর উপজেলা যুবলীগের সংবাদ সম্মেলন : মামলা গ্রেফতার-১ গণমাধ্যমের সঙ্গে কোনো দূরত্ব থাকবে না: সেনাপ্রধান জেলা শিল্পকলা একাডেমীর পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে ক্যান্সার, কিডনী, সিরোসিস ও স্ট্রোকজনিত রোগাক্রান্ত চেক এবং জেলেদের মাঝে শীতবস্ত্র বিতরন বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনা বাংলাদেশকে পরিচালনা করছেন … আলহাজ্ব এ কে এম এ আউয়াল

লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যার মূল অভিযুক্ত ড্রোন হামলায় নিহত

admin / ৪৩২ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বুধবার, ৩ জুন, ২০২০

লিবিয়ায় ২৬ জন বাংলাদেশি হত্যার পেছনে থাকা খালেদ আল-মিশাই মঙ্গলবার এক ড্রোন হামলায় মারা গেছে বলে নিজেদের আনুষ্ঠানিক টুইটার পেইজ থেকে পোস্ট করে জানিয়েছে দ্য লিবিয়া অবজার্ভার।
বাংলাদেশের পররাষ্ট্র মন্ত্রণালয়ের পক্ষ থেকে বুধবার (৩ জুন) গণমাধ্যমের কাছে পাঠানো হয় টুইট করা পোস্টটি। টুইটে উল্লেখ করা হয় লিবিয়ার খলিফা হাফতারের দলের মিলিশিয়া খালেদ আল-মিশাই ঘারিয়ান শহরের দক্ষিণাঞ্চলে লিবিয়ার বিমানবাহিনীর চালানো এক ড্রোন হামলায় নিহত হয়েছে। টুইটে জানানো হয়, ২৬ জন বাংলাদেশি ও ৪ জন আফ্রিকান অভিবাসী হত্যার দায়ে অভিযুক্ত ছিলেন আল-মিশাই। নিহত বাংলাদেশিরা সবাই অবৈধভাবে ইউরোপ যাওয়ার উদ্দেশ্যে মানব পাচারকারী চক্রের মাধ্যমে লিবিয়া গিয়েছিলেন। এরই মধ্যে অবৈধ মানব পাচারকারী চক্রের সাথে জড়িত থাকার অভিযোগে বাংলাদেশের বিভিন্ন জায়গা থেকে র‍্যাব অন্তত তিনজনকে গ্রেফতার করেছে।
২৮শে মে লিবিয়ার মিজদা শহরে, যেই অঞ্চলটি লিবিয়ার জাতিসংঘ সমর্থিত সরকারের নিয়ন্ত্রণের বাইরে, অপহরণকারীদের গুলিতে নিহত হয় ২৬ জন বাংলাদেশি সহ ৩০ জন।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!