• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৪৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষী’র উপর হামলা পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত

পিরোজপুরে সাইনবোর্ড টাঙ্গিয়ে করোনা প্রতিশোধক ওষুধ বিক্রির দায়ে চিকিৎসকের জরিমানা

admin / ১৯০ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বুধবার, ৩ জুন, ২০২০

মহামারী করোনা ভাইরাসে মানুষ যখন আতংকগ্রস্থ ঠিক সেই সময় পিরোজপুরে এক হোমিও চিকিৎসক তার দোকানে সাইনবোর্ড টাঙ্গিয়ে করোনা প্রতিশোধক ওষুধ বিক্রি করছিলেন। প্রশাসনের নজরে আসায় আজ বুধবার সকালে শহরের বাইপাস সড়ক সংলগ্ন মাছিমপুর মন্ডল পাড়ায় রসরাজ হোমিও হলে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে হোমিও ডাক্তার শ্যাম দুলাল হালদারকে ৫ হাজার টাকা জরিমানা করেন।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার ভুমি রামানন্দ পাল জানান, বাংলাদেশ সহ বিশে^র কোথাও এখন পর্যন্ত করোনা ভাইরাস প্রতিশোধক স্বীকৃত ওষুধ আবিস্কার হয়নি। তাই এমন মিথ্যা প্রচারনা দিয়ে এবং সাইনবোর্ড টাঙ্গিয়ে সাধারণ মানুষের সাথে প্রতারনা করার কারনে ডা. শ্যামদুলাল হালদারকে ৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। এ প্রসঙ্গে তিনি জানান, কোন ব্যাক্তি কোন পণ্য বা সেবা বিক্রয়ের উদ্যেশ্যে অসত্য বা মিথ্যা বিজ্ঞাপন দ্বারা ক্রেতা সাধারনকে প্রাতারিত করতে পারবেনা এই আইনে তাকে এই অর্থ দন্ড প্রদান করা হয়। এবং মিথ্যা সাইনবোর্ড সরিয়ে নিয়ে তাকে সতর্ক করা হয়।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!