• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:২৩ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরে ভিমরুলের আক্রমণে এক ব্যক্তির মৃত্যু

admin / ২০৮ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শুক্রবার, ২৯ মে, ২০২০

পিরোজপুর সদর উপজেলায় ভিমরুলের আক্রমণে মোমেন নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টার দিকে পিরোজপুর জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ভিমরুলের আক্রমণে মোমেন শেখ মারা যায় বলে জানান জানান পিরোজপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মজিবুর রহমান খালেক।
মৃত মোমেন শেখ (৫৫) পিরোজপুর পৌরসভার ৬ নং ওয়ার্ডের ভাইজোড়া এলাকার মো: সিরাজ শেখের পুত্র।
পিরোজপুর পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর আফরোজা সালাম জানান, দুপুর ১২ টার দিকে নিজ বসত ঘরের পিছনে সবজি বাগানে কাজ করতে ছিল মোমেন শেখ। সেখানেই বাগানে অবস্থিত ভিমরুল মোমেনের উপর আক্রমন করে এবং তার শরীরের হুল ফুটায়। পরে মোমেন নিজেই সেই ভিমরুলের বাসা ভেঙ্গে ঘরে যায়। দুপুরে ভিমরুলের আক্রমনের কারণে ঘরে সে অসুস্থ হয়ে পড়লে ৩ টার দিকে বাড়ির লোকজন তাকে নিয়ে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করে। সেখানেই বিকেল সাড়ে ৩ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
পিরোজপুর জেলা হাসপাতালের কতর্ব্যরত চিকিৎসক ড. রানা সাহা জানান, শরীরে ভিমরুলে হুল ফুটিয়ে জানিয়ে বিকেল ৩ টার দিকে মোমেন শেখকে হাসপাতালে নিয়ে আসলে তাকে হাসপাতালে ভর্তি করে তার চিকিৎসা দেয়া হয়। পরে বিকেল সাড়ে ৩ টায় হাসপাতালে চিকিৎসাধীণ অবস্থায় হঠাৎ হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যায়।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!