• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:২১ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত

র‌্যাব-৮ এর অভিযানে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

admin / ২২১ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০

র‌্যাব-৮ বরিশাল সিপিএসসি এর একটি বিশেষ আভিযানিক দল ২৭ মে ২০২০ অভিযান চালিয়ে বৃহস্পতিবার রাতে মাদারীপুর জেলার কালকীনি থানাধীন সাহেবরামপুর ইউনিয়নের ক্ষুদ্রচর পাকা রাস্তার উপর ইয়াবা কেনা বেচার সময় ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ।

র‌্যাব ৮ থেকে জানাযায়, ২৭ মে ২০২০ তারিখে রাতে মাদারীপুর জেলার কালকীনি থানাধীন সাহেবরামপুর ইউনিয়নের ক্ষুদ্রচর পাকা রাস্তার উপর ইয়াবা কেনা বেচা হচ্ছে এমন খবর পেয়ে সেখানে গেলে  র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব সদস্যরা একজনকে আটক করে। আটককৃত ব্যক্তি তার পরিচয় মোঃ কিরণ রাঢ়ী , পিতা- মোঃ হোসেন রাঢ়ী, সাংঃ সাহেবরামপুর, থানাঃ কালকীনি, জেলাঃ মাদারীপুর বলে জানায়। পরবর্তীতে স্থানীয় জনসাধারণের সামনে আটকৃত ব্যক্তির কাছে থেকে ১৩৪ পিস ইয়াবা ট্যাবলেট এবং মাদক বিক্রয়ের নগদ ২,৫২০/- টাকা উদ্ধার করে র‌্যাব।

র‌্যাব – ৮ থেকে আরো জানাযায়, আটকৃত মাদক ব্যবসায়ী দেশের বিভিন্ন অঞ্চল হতে মাদকদ্রব্য সংগ্রহ করে মাদারীপুর জেলার কালকীনি থানাসহ বিভিন্ন থানা এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে । আসামীর বিরুদ্ধে মাদারীপুর জেলার কালকীনি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

উল্লেখ্য, আসামী মোঃ কিরণ রাঢ়ী এর বিরুদ্ধে  কালকিনি থানায় চারটি মাদক ও একটি চুরিসহ পাঁচটি মামলা রয়েছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!