• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:১৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

নাজিরপুরে সড়ক দূর্ঘটনায় মাদরাসা ছাত্রের মৃত্যু

admin / ২০১ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ সোমবার, ২৫ মে, ২০২০

পিরোজপুরের নাজিরপুরে সড়ক দূর্ঘটনায় সাইফুল ইসলাম হৃদয় (১০) নামের এক মাদরাসা ছাত্রের মৃত্যু হয়েছে। সে উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের চৌঠাইমহল গ্রামের বাচ্চু হাওলাদারের ছেলে। দূর্ঘটনাটি ঘটেছে আজ সোমবার ঈদের দিন বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার চৌঠাইমহল বাসষ্ট্যান্ড সংলগ্ন রিক অফিসের সামনে। নিহত ওই মাদরাসা ছাত্র স্থানীয় চৌঠাইমহল বারো হাজার কওমী মাদরাসার হেফজ বিভাগের ছাত্র।
স্থানীয় প্রত্যক্ষদর্শী ও পরিবার সূত্র জানান, ঈদের আনন্দ উপভোগ করতে ৬/৭ বন্ধু মিলে পৃথক মোটর সাইকেলে করে ঘুরছিলো তারা। এসময় পিরোজপুর-নাজিরপুর সড়কের চৌঠাইমহল বাসষ্ট্যান্ড সংলগ্ন রিক অফিসের সামনে বসে দুই বন্ধুকে বহন করা মোটর সাইকেলটি নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার পাশের একটি গাছে ধাক্কা লাগে। এতে ওই গাড়ির পিছনে থাকা মাদরাসা ছাত্র হৃদয় মাথায় আঘাতপ্রাপ্ত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তমালিকা কর্মকার জানান, ওই মাদরাসা ছাত্রকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিল। দূর্ঘটনায় তার মাথা থেতলে গেছে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!