• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:১৯ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

নাজিরপুরে করোনার উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু : নতুন আক্রান্ত ৪ জন

admin / ২২৩ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ সোমবার, ২৫ মে, ২০২০

পিরোজপুরের নাজিরপুরে করোনার উপসর্গ নিয়ে সাইফুল ইসলাম (১৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। মৃত সাইফুল ইসলাম উপজেলার গাওখালী গ্রামের আলতাফ হোসেনের ছেলে। আজ রবিবার ভোরে নৌকায় করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এদিকে, উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের বলিবাবলা গ্রামে নতুন করে ৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে নাজিরপুর উপজেলা করোনা আক্রান্তের সংখ্যা ৭ জন।
উপজেলা স্বাস্থ্য বিভাগের পক্ষ থেকে মৃত যুবকের নমুনা সংগ্রহ শেষে প্রশাসনের সহায়তায় বিকেলে তার মরদেহ দাফন করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মৃত ওই যুবক মুন্সিগঞ্জের একটি কাঠের গোলায় কাজ করতেন। ১৪ মে তিনি বাড়িতে আসেন। চার থেকে ৫ দিন আগে ওই যুবকের শ্বাসকষ্ট ও কাঁশি দেখা দেয়। এরপর ডায়রিয়ায় আক্রান্ত হলে পরিবার বিষয়টি গোপন রাখে। আজ রবিবার ভোরে পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য একটি ইঞ্জিন চালিত নৌকায় করে খুলনা নিয়ে যাচ্ছিল। পথে তার মৃত্যু হয়।
দুপুরে বৈঠাকাটা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মাহিদুল ইসলাম পুলিশ সদস্যদের নিয়ে নিয়ম মেনে তাঁকে দাফন করেন।
উপজেলার দেউলবাড়ী দোবড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ওয়ালিউল্লাহ বলেন, ওই যুবকের করোনা উপসর্গ ছিল। স্থানীয় বৈঠাকাটা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ এসে দাফন করেছে। ওই যুবকের সংস্পর্শে আসা ১৮ জনকে শনাক্ত করা হয়েছে। তাদের হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফজলে বারী বলেন, মৃত ওই যুবকের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাছাড়া মঙ্গলবার ওই যুবকের সংস্পর্শে যাওয়া ব্যক্তিদের নমুনা সংগ্রহ করা হবে।
এদিকে, উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের বলিবাবলা গ্রাম থেকে নমুনা সংগ্রহ করা ব্যক্তিদের মধ্যে রনজিত বৈরাগী (৭২), স্নেহলতা (৭০), নমিতা শিকদার (৬০) এবং শিপন হাওলাদার (৪০) নামে ৪ জনের করোনা পজেটিভ এসেছে। রবিবার রাতে তাদের রিপোর্ট পাওয়া গেছে।
নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ওবায়দুর রহমান বলেন, মৃত ওই যুবকের বাড়ীসহ আশপাশের কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে। এছাড়া নতুন করে বলিবাবলা গ্রামের যে ৪ জনের রির্পোট করোনা পজেটিভ এসেছে রাতেই তাদের বাড়ীসহ আশপাশের বাড়িগুলো লকডাউন করা হয়েছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!