• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৩৪ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত

মা হচ্ছেন মিথিলা!

admin / ৩০৮ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শুক্রবার, ২২ মে, ২০২০

ছোট পর্দার এক ঝাঁক জনপ্রিয় অভিনেত্রীর ভিড়ে আলাদা ভাবেই নজর কেড়েছেন তিনি। ছবিতে গর্ববতী অবস্থায় দেখা যাচ্ছে মিথিলাকে। নিজেই আঙুল দিয়ে বেবি বাম্প দেখাচ্ছেন অভিনেত্রী। তবে এটি বাস্তবে নয়, নাটকের গল্পে। আসছে ঈদের একটি নাটকে এমন একটি চরিত্রে অভিনয় করেছেন মিথিলা।

নাটকটির নাম ‘দুষ্টু ছেলের দল’। ঈদ উপলক্ষে আদনান আল রাজীব ও রেদওয়ান রনি’র যৌথ রচনায় নাটকটি পরিচালনা করেছেন রেদওয়ান রনি।

নাটকটিতে দেখা যাবে, দুষ্টুমি ভর করে কয়েকজন দুষ্টু ছেলের মাথায়। তারা প্ল্যান করে এক অভিযানের। তাদের পিছনে লাগে মিষ্টি কয়েকজন মেয়ে। মজার সব ঘটনা ঘটতে থাকে একের পর এক।

মিথিলা ছাড়াও নাটকটিতে দুষ্টু ছেলে ও মিষ্টি মেয়েদের চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, বাঁধন, শ্যামল মাওলা, ইশতিয়াক আহমেদ রুমেল, শাহতাজ, আজমেরী আশা, তৌসিফ মাহবুব, নাদিয়া মীম, সুমন পাটওয়ারী, মনিরা মিঠু প্রমুখ।

নির্মাতা সূত্রে জানা গেছে, এনটিভিতে ঈদের ৭ দিন সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে প্রচার হবে ৭ পর্বের বিশেষ ধারাবাহিক নাটক ‘দুষ্টু ছেলের দল’।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!