1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

সিরাজগঞ্জে গৃহবধূর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ৫৪ মোট ভিউ

উইমেন ডেস্ক: সিরাজগঞ্জ সদর উপজেলায় মার্জিয়া খাতুন (২৫) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। স্বজনদের দাবি তাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

বুধবার (৫ অক্টোবর) দিনগত রাত সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত স্বামী আহসান উল্লাহকে (৩০) আটক করেছে পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, প্রায় ১০ বছর আগে উপজেলার শিয়ালকোল ইউনিয়নের চন্ডিদাসগাঁতী পূর্বপাড়া গ্রামের মৃত আব্দুল হাইয়ের ছেলে আহসানের সঙ্গে বিয়ে হয় মার্জিয়ার। বিয়ের পর তাদের ঘরে এক ছেলে ও দুই মেয়ে জন্ম নেয়। বিয়ের সময় আড়াই লাখ টাকা যৌতুকও নিয়েছিল ছেলের পরিবার।

মার্জিয়ার বাবা আব্দুল মালেক অভিযোগ করে বলেন, বিয়ের পর থেকেই তাদের পারিবারিক কলহ লেগে থাকতো। বুধবার দিনগত রাত সাড়ে ৩টার দিকে আহসান আমাকে ফোন দিয়ে জানায়, মেয়ের যেন কী হয়েছে। গিয়ে দেখি মেয়ে আর নেই। গলায় কালো দাগ ও মুখ ফুলে গেছে।

মার্জিয়ার মা রুখসানা বেগম বলেন, মেয়েকে গভীর রাতে ঘুমন্ত অবস্থায় গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেছে আহসান। আমি তার ফাঁসি চাই।

এ বিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির  বলেন, গৃহবধূর স্বামী আহসানকে আটক করা হয়েছে। কেন এ হত্যাকাণ্ড ঘটেছে তার রহস্য উদঘাটনে কাজ করছে পুলিশ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com