1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

সাংবাদিক হাসিবুর রহমান রিজুকে হত্যার হুমকির প্রতিবাদে কুষ্টিয়া জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

  • আপডেট টাইমঃ সোমবার, ৮ আগস্ট, ২০২২
  • ৬৭ মোট ভিউ

উইমেন ডেস্ক : বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি, সত্যখবর মিডিয়া লিঃ এর চেয়ারম্যান, দৈনিক সত্যখবর পত্রিকার প্রকাশক-সম্পাদক, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য ও কুষ্টিয়া জেলা শাখার সভাপতি হাসিবুর রহমান রিজুকে হত্যার হুমকি ও বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুষ্টিয়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আবু মনি সাকলায়েন এলিন ও নির্বাহী সদস্য শাহারিয়া ইমন রুবেল এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে কুষ্টিয়া জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ। আজ রোববার সন্ধ্যায় কুষ্টিয়া শহরের বঙ্গবন্ধু সুপার মার্কেটস্থ হতে বিক্ষিভ মিছিলটি বের হয়ে থানা মোড়ে গিয়ে শেষ হয়। সেখানে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

কুষ্টিয়া জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি নজরুল ইসলাম প্রধানের সভাপতিত্বে বক্তব্য রাখেন বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সাংবাদিক হাসিবুর রহমান রিজু, কুষ্টিয়া জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক লায়ন আরিফ খান, সদর উপজেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সভাপতি সাইদুল ইসলাম, সাধারণ সম্পাদক বিদ্যুৎ খন্দকার। বক্তারা বলেন, কুষ্টিয়ায় সাংবাদিক রুবেল হত্যার রেশ কাটতে না কাটতেই এবার দুই সাংবাদিকদের উপর হামলা ও এক সাংবাদিককে হত্যা হুমকির মতো ঘটনা ঘটিয়েছে সন্ত্রাসীরা। হামলাকারী ও হুমকিদাতা সন্ত্রাসী চাঁদাবাজ মাদকসেবী কুদ্দুসকে আগামী ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতার করা না হলে এ আন্দোলন সারাদেশে ছড়িয়ে পড়বে।

উল্লেখ্য, গত শুক্রবার (৫ আগষ্ট) সন্ধ্যায় কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের পদ্মা-গড়াই মোহনা থেকে মোটরসাইকেল যোগে কুষ্টিয়া শহরের দিকে আসছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কুষ্টিয়া জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আবু মনি সাকলায়েন এলিন ও নির্বাহী সদস্য শাহারিয়া ইমন রুবেল। এসময় পিছন থেকে দ্রুতগতিতে বেপরোয়া ভাবে হর্ণ বাজিয়ে তাদের মোটর সাইকেলকে ওভারটেক করার চেষ্টা করে কুষ্টিয়া সদর উপজেলার হাটশ হরিপুর ইউনিয়নের চিহ্নিত সন্ত্রাসী, চাঁদাবাজ, প্রতারক, মাদক ব্যবসায়ী ও মাদকসেবী কুদ্দুস। এসময় সাংবাদিক এলিন কুদ্দুসকে উদ্দেশ্য করে বলেন, ‘ভাই আমরা তো রাস্তার একপাশ দিয়েই যাচ্ছি, আপনি বের হয়ে যান। এতো জোরে হর্ণ বাজাচ্ছেন, আমার নিউরো সমস্যা আছে।’ এ কথা বলা মাত্রই কুদ্দুস ও তার সাথে থাকা শরিফুল ইসলাম খোকন ওরফে গাব্বা খোকন, কুদ্দুসের ড্রাইভারখ্যাত সুমন ও কুদ্দুসের ভাস্তে মামুন দুই সাংবাদিককে এলোপাতাড়ি মারধর শুরু করেন। এক পর্যায়ে ওই দুই সাংবাদিক আত্মরক্ষার্থে দৈনিক সত্যখবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক হাসিবুর রহমান রিজু’র পরিচয় দিলে কুদ্দুস ও তার সহযোগীরা আরো বেপরোয়া হয়ে মারধর শুরু করেন। স্থানীয়দের সহযোগিতায় কুদ্দুস বাহিনীর হাত থেকে রক্ষা পায় সাংবাদিক রুবেল ও এলিন। পরে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসা নেয় তারা। এর কিছুক্ষণ পরে সন্ত্রাসী কুদ্দুস তার দলবল নিয়ে হরিপুর বাজার সহ বিভিন্ন জায়গায় অস্ত্র নিয়ে মহড়া দিয়ে দৈনিক সত্যখবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক হাসিবুর রহমান রিজুকে হত্যার হুংকার দেয়।

এদিকে সন্ত্রাসী মাদকসেবী কুদ্দুস ও তার সহযোগী শরিফুল ইসলাম খোকন ওরফে গাব্বা খোকন, হেদায়েতের ছেলে সুমন, ইসলামের ছেলে মামুন সহ অজ্ঞাতনামা ৩ জনের নামে সাংবাদিক এলিন বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং-৯/৩১৭, তারিখ-০৬-০৮-২০২২।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com