1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

লক্ষ্মীপুরে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ মোটরসাইকেল আরোহীর

  • আপডেট টাইমঃ বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৮৫ মোট ভিউ

উইমেন ডেস্ক: বুধবার, ০৮ সেপ্টেম্বর ২০২১, ২৪ ভাদ্র ১৪২৮
লক্ষ্মীপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার দুপুরে সদর উপজেলার লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের চরচামিতা ও আটিয়াতলি এ দুর্ঘটনা ঘটে।এর মধ্যে চরচামিতা এলাকায় বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাত পরিচয়ে দুজন ও আটিয়াতলিতে সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ইকবাল পাটওয়ারী নামে অপর যুবকের মৃত্যু হয়।
নিহতদের মরদেহ উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহত ইকবাল কমলনগর উপজেলার হাজিরহাট এলাকার বাসিন্দা।প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়- চট্টগ্রাম থেকে ছেড়ে আসা যাত্রীবাহী শাহী বাস (ঢাকা মেট্রো ব-১৫২৪৭৫) লক্ষ্মীপুর-ঢাকা আঞ্চলিক মহাসড়কের চরচামিতা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে ধাক্কা লাগে।
এতে দুই মোটরসাইকেল আরোহীর মধ্যে একজন ঘটনাস্থলে ও অপরজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান।অন্যদিকে একই সড়কের আটিয়াতলি এলাকায় অটোরিকশার সঙ্গে বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সংঘর্ষ হয়। এতেই ঘটনাস্থলে মোটরসাইকেল আরোহী ইকবাল মারা যান।
চন্দ্রগঞ্জ থানার ওসি একে ফজলুল হক ও হাইওয়ে পুলিশের ওসি যোবায়েরুল হক জানান, পৃথক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। দুর্ঘটনাকবলিত গাড়িগুলো জব্দ করে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। নিহতদের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দেওয়া হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com