1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

রূপপুর পারমাণবিক প্রকল্পে কাজে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় এক কর্মচারী নিহত

  • আপডেট টাইমঃ বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৮০ মোট ভিউ

উইমেন ডেস্ক: বুধবার, ০৬ অক্টোবর ২০২১, ২২ আশ্বিন ১৪২৮  |

পাবনার ঈশ্বরদীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেলে থাকা শফিকুল ইসলাম (৪৭) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের সাব-ঠিকাদার রোসেম কোম্পানির কর্মচারী ছিলেন।

বুধবার (৬ অক্টোবর) সকাল ৮টার দিকে সাহাপুর ইউনিয়নের দিয়ার সাহাপুর ক্লাব মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত শফিকুল ঈশ্বররদী উপজেলার দাশুড়িয়া ইউনিয়নের খয়ের বাড়িয়া গ্রামের ইসমাইল মন্ডলের ছেলে।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, বুধবার সকালে শফিকুল মোটরসাইকেল চালিয়ে রূপপুর প্রকল্পে তার কর্মক্ষেত্রে যাচ্ছিলেন। দিয়ার সাহাপুর ক্লাব মোড় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তিনি মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

পাকশী হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম জানান, হাইওয়ে পুলিশ ঘটনার পর পই ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। তবে চালক ট্রাকটি নিয়ে পালিয়ে গেছে। মৃতদেহ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঈশ্বরদী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসাদুজ্জামান জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে বুধবার দুপুরে ঈশ্বরদী থানায় মামলা দায়ের করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com