1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

রাজবাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাসেম ভূইয়া নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যা

  • আপডেট টাইমঃ রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৩ মোট ভিউ

উইমেন ডেস্ক: রোববার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১১ আশ্বিন ১৪২৮ |
রাজবাড়ীর বালিয়াকান্দিতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাসেম ভূইয়া (৬৮) নামে এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।
শনিবার (২৫ সেপ্টেম্বর) রাতে আহত অবস্থায় ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।
হাসেম ভূইয়া উপজেলার বহরপুরের ইলিশকোল এলাকার মৃত লালু ভূইয়ার ছেলে।
নিহতের নাতি সোহেল ভূইয়া জানান, গত শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে তিনি ও সাগর মন্ডল নামে আরেক যুবক টেম্পুস্ট্যান্ড এলাকায় দাঁড়িয়ে ছিলেন। সেখান থেকে বাড়ি যাওয়ার জন্য একটি ভ্যান থামান সাগর। কিন্তু ভ্যানে উঠতে কিছুটা দেরি হওয়ায় অর্পন নামে এক যাত্রীর সঙ্গে সাগরের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। তখন তিনি ও কিছু স্থানীয়রা মিলে বিষয়টি মীমাংসা করেন। পরে তিনি বাড়ি চলে আসলে ওই রাতেই অর্পণসহ বেশ কয়েকজন যুবক তাদের বাড়িতে হামলা করে। পাশাপাশি তার ও তার পরিবারের নামে থানায় সাধারণ ডায়েরিও করা হয়।
এরপর শনিবার রাতে ১০ থেকে ১৫ জন তাদের বাড়িতে ঢুকে দাদা হাসেম ভূইয়া, দাদি তারা বিবি, মা ও চাচীকে মারধর করে। এসময় তার দাদা অসুস্থ হয়ে পড়েন। পড়ে তাকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যেতে বলেন। কিন্তু হাসপাতালে নেওয়ার পথেই মারা যান দাদা হাসেম ভূইয়া।
নিহত হাসেম ভূইয়ার ছেলে শহিদ ভূইয়া জানান, কারও সঙ্গে তাদের কোন ঝামেলা নেই। সামান্য বিষয় নিয়ে তার বাবাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। এখন আবার বিভিন্নভাবে ভয়ভীতি দেখানো হচ্ছে মামলা না করতে।
বালিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন তারা। তবে এখন পর্যন্ত এ বিষয়ে কোনো অভিযোগ পাননি বলেও জানান তিনি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com