1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

মানিকগঞ্জে ৪৯ বোতল ফেনসিডিলসহ এক মাদক কারবারি আটক

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ৮০ মোট ভিউ

উইমেন ডেস্ক: বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর ২০২১, ১৫ আশ্বিন ১৪২৮  |

মানিকগঞ্জে ফেনসিডিলসহ সোরহাব হোসেন (৫০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৪।

বুধবার (২৯ সেপ্টেম্বর) বিকালে ঢাকা-আরিচা মহাসড়কের উথলী এলাকায় চেক পোস্ট বসিয়ে ৪৯ বোতল ফেনসিডিলসহ তাকে আটক করা হয়।

আটক সোরহাব যশোরের শার্শা উপজেলার ইছাপুর গ্রামের মৃত কেনার উদ্দিন মোল্লার ছেলে।র্যাবের মানিকগঞ্জ অঞ্চলের লে. কমান্ডার আরিফ হোসেন জানান, তথ্য প্রযুক্তির সহায়তায় শিবালয় উপজেলার উথলী এলাকায় মহাসড়কে চেক পোস্ট বসিয়ে ঢাকাগামী সেলফি পরিবহনের একটি বাস থেকে ওই মাদক কারবারিকে আটক করা হয়।

তিনি আরও জানান, আটক সোহরাব হোসেন একজন চিহ্নিত মাদক কারবারি। সে ভারত সীমান্তবর্তী যশোর জেলার শার্শা ও বেনাপোল থেকে ফেনসিডিল কিনে ঢাকা ও এর আশপাশের বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিল। আসামির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com