1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের

মহেশপুরে সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারত যাওয়ার সময় বিজিবির হাতে ১১ জন আটক

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৬০ মোট ভিউ

উইমেন ডেস্ক: মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ আশ্বিন ১৪২৮ |
অবৈধভাবে ভারত যাওয়ার সময় ঝিনাইদহের মহেশপুর সীমান্ত থেকে ১১ জনকে আটক করেছে ৫৮ বিজিবি।
মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ভোরে উপজেলার সীমান্তবর্তী এলাকার পৃথক দুটি অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটককৃতদের মধ্যে পাঁচ পুরুষ তিন নারী ও তিন শিশু রয়েছে।
আটককৃত হলেন, নারায়ণগঞ্জের সৈয়দপুর গ্রামের মো. সোহাগের ছেলে রিফাত (২৫), কুমিল্লার আলেখারচর গ্রামের আবুল হোসেনের ছেলে মো. লোকমান হোসেন (২৫), মাদারীপুরের বইলগ্রামের প্রমৃত সরকারের ছেলে সজিব সরকার (২৭), একই এলাকার কড়াইবাড়ী গ্রামের রতিকান্তের ছেলে বিমল উজা (৩৫), নড়াইলের গড়রিয়া গ্রামের মৃত মোস্তফা কামাল শেখের ছেলে মো. মেহেদী হাসান (১৮), মৃত লিখন মণ্ডলের স্ত্রী সালমা খাতুন (২৭) এবং তার মেয়ে মারিয়া খাতুন (৪), একই এলাকার মৃত ছুরাপ সরদারের মেয়ে রুপা খাতুন (২৫) ও তার মেয়ে আঁচল (৮) এবং ছেলে মো. রাতুল (০৬) এবং মো. রফিকুল ইসলামের স্ত্রী মোছা. তানজিরা খাতুন (২৪)।
৫৮ বিজিবির সহকারী পরিচালক মোহাম্মদ নজরুল ইসলাম খান জানান, মঙ্গলবার ভোরে সীমান্তের লড়াইঘাট ও যাদপপুর এলাকায় পৃথক অভিযানে তাদেরকে আটক করা হয়। এরমধ্যে লড়াইঘাট বিওপির বিজিবি সদস্যরা মহেশপুর উপজেলার ভারতীয় সীমান্তের হানিফপুর গ্রামের মসজিদ এলাকা চার পুরুষকে আটক করে। এছাড়া যাদপপুরের গোপালপুর গ্রামের মাঠ থেকে নারী-শিশুসহ সাতজনকে আটক করা হয়।
তিনি আরও জানান, অবৈধভাবে সীমান্ত পারাপারের অভিযোগে মামলা দিয়ে তাদের মহেশপুর সোপর্দ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com