1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ ছাত্র মোঃ আলীকে ফুল দিয়ে বরণ প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন

মসলার বাজারে চলছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযান

  • আপডেট টাইমঃ সোমবার, ৪ এপ্রিল, ২০২২
  • ৫৯ মোট ভিউ

উইমেন ডেস্ক:পুরান ঢাকার মৌলভীবাজারে বিশেষ অভিযান পরিচালনা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এ সময় মূল্য তালিকা না থাকা ও পাকা রশিদ ছাড়া পণ্য বেচাকেনা করার অপরাধে ছয় প্রতিষ্ঠানকে এক লাখ ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সোমবার (৪ এপ্রিল) অধিদপ্তরের পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ারের নেতৃত্বে অভিযান পরিচালনা করেন সহকারী পরিচালক আব্দুল জব্বার মন্ডল ও ফাহমিনা আক্তার।

অভিযান প্রসঙ্গে  আব্দুল জব্বার মন্ডল বলেন, রমজানে মসলার বাজার তদারকি করতে পুরান ঢাকার মৌলভীবাজারে অভিযান পরিচালনা করছি। এখানে বেশকিছু প্রতিষ্ঠান আইন অনুযায়ী মূল্য তালিকা না টাঙিয়ে ইচ্ছেমতো দাম নিচ্ছে। অনেক পাইকার পণ্য বিক্রির পাকা রশিদ দিচ্ছেন না।

এসব অপরাধে এখন পর্যন্ত ৬ প্রতিষ্ঠানকে এক লাখ ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযান চলছে, শেষ হলে বিস্তারিত জানানো হবে।

এর আগে রাজধানীর পাইকারি ও খুচরা দোকানি ও ব্যবসায়ী সমিতির নেতাদের নিয়ে বৈঠক করে ভোক্তা অধিদপ্তরের মহাপরিচালক এএইচএম সফিকুজ্জামান। ১০ মার্চের ওই বৈঠকে ব্যবসায়ীদের মহাপরিচালক জানিয়েছিলেন, এখন থেকে কোনো স্তরেই পাকা রশিদ ছাড়া কোনো পণ্য বেচাকেনা করা যাবে না। রশিদ ছাড়া মালামাল কিনলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com