1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

বিয়ের জন্য পীড়াপীড়ি, প্রেমিকাকে এসিড ছুঁড়ে ও পিটিয়ে হত্যা

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১
  • ৬৮ মোট ভিউ

উইমেন ডেস্ক: যশোরের অভয়নগরে বিয়ের জন্য চাপ সৃষ্টি করায় প্রেমিকাকে এসিড ছুঁড়ে ও পিটিয়ে হত্যা করেছে প্রেমিক। সোমবার (২৫ অক্টোবর) দুপুরে নওয়াপাড়ার চামড়া মিল এসএএফ-এ কর্মরত অবস্থায় এ ঘটনা ঘটে। নিহত মিল শ্রমিক পিয়া অভয়নগর উপজেলার কাদিরপাড়া গ্রামের মৃত আবুল কালামের মেয়ে।

প্রেমিক শামিম হাসান যশোরের অভয়নগর ও খুলনার ফুলতলা উপজেলার শেষ সীমানা নামক এলাকার বাসিন্দা বলে জানা গেছে। তারা উভয়েই ওই মিলের শ্রমিক। পুলিশ জানায়, পিয়া স্বামী পরিত্যক্তা। তার ১২/১৩ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। ১০ বছরেরও অধিক সময় ধরে সে এসএএফ চামড়ার মিলে শ্রমিকের কাজ করত। একই মিলে শ্রমিকের কাজ করে শেষ সীমানা এলাকার শামিম।

শেষ সীমানা এলাকায় পিয়ার বড় বোনের শ্বশুরবাড়ি হওয়ার সুবাদে ঘনিষ্ঠতা হয় শামীমের সাথে। যা এক পর্যায়ে প্রেমের সম্পর্কে রূপ নেয়। সম্প্রতি পিয়া শামীমকে বিয়ের জন্য পীড়াপীড়ি করতে শুরু করে। এতে ক্ষিপ্ত হয়ে পিয়াকে মিলে কর্মরত অবস্থায় সারা শরীরে এসিড ছুড়ে ঝলসে দেয় এবং পিটিয়ে আহত করে শামীম। আহত পিয়াকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মৃত্যু হয় তার।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মিলন মণ্ডল জানান, অভিযুক্ত শামীমকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদ চলছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com