1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন 

বিএনপি দেশকে সংঘাতের দিকে ঠেলে দিচ্ছে : কুষ্টিয়ায় হাসানুল হক ইনু

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২৩
  • ৭১ মোট ভিউ

উইমেন ডেস্ক: জাসদ সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি বলেছেন, বৈশ্বিক অর্থনৈতিক সংকট কিংবা নিত্যপন্যের দাম এসবের দিকে বিএনপির নজর নেই, কে রাষ্ট্রপ্রতি হলো তা নিয়েও মাথাব্যাথা নেই তাদের। তাদের একটিই লক্ষ্য যেনতেনভাবে ক্ষমতায় আসা। বৈশ্বিক সংকটের মধ্যেও তারা সরকার পতন করে অস্বাভাবিক ভূতের সরকার গঠনের পায়তারা করে দেশকে সংঘাত- সংঘর্ষের দিকে ঠেলে দিচ্ছে। ইনু বলেন সরকার এসব থেকে দেশকে বাচাঁনোর চেষ্টা করছে।

ইনু বলেন, বাংলাদেশ আর পেছন দিকে যাবে না। পেছন দিকে নেওয়ার যেকোন অপচেষ্টা কঠোর হাতে দমন করা হবে। মঙ্গলবার বেলা ১২টায় কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলা পরিষদ চত্ত্বরে কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় তিন দিন ব্যাপি কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এসময় নতুন রাষ্ট্রপতি সংম্পর্কে ইনু বলেন, তার বিচারিক, প্রশাসনিক দক্ষতা আছে, রাজনৈতিক স্বচ্ছতা আছে, ৭১ এর চেতনার প্রতি অবিচল আস্থা আছে। দেশের সংবিধানকে সমুন্নত রেখে নিজের দায়িত্ব সঠিকভাবে পালন করার সক্ষমতা আছে তার। পরে বৃহত্তর কুষ্টিয়া ও যশোর অঞ্চলের কৃষি উন্নয়ন প্রকল্পের আওতায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে কৃষি প্রযুক্তি মেলার স্টল ঘুরে দেখেন ইনু।

উদ্বোধনী আলোচনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন হাসানুল হক ইনু এমপি। উপজেলা নির্বাহী কর্মকর্তা হাসিনা মমতাজের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল আলীম স্বপন, উপজেলা কৃষি অফিসার শায়খূল ইসলাম প্রমুখ। এসময় কৃষক, সূধিজন, স্থানীয় জাসদের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com