1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের

বাগেরহাটে নির্মাণাধীন ফাঁকা বাড়িতে ভ্যানচালককে গলাকেটে হত্যা

  • আপডেট টাইমঃ রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৩ মোট ভিউ

উইমেন ডেস্ক: রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮ |
বাগেরহাটের মোল্লাহাটে মনির শেখ (২৫) এক ভ্যানচালককে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।শনিবার (১৮ সেপ্টেম্বর) গভীর রাতে চুনখোলা ইউনিয়নের শাসন গ্রামে শাসন উত্তর পাড়ার একটি নির্মাণাধীন ফাঁকা বাড়িতে তাকে গলাকেটে হত্যা করা হয়।
পরে তার মরদেহ রাস্তার ওপর ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। রোববার (১৯ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে পুলিশ তার মরদেহ উদ্ধার করেনিহত ভ্যানচালক চুনখোলা ইউনিয়নের শাসন পূর্বপাড়া গ্রামের মজির শেখের পুত্র।
মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোমেন দাস জানান, রোববার সকালে স্থানীয় লোকজন গ্রামের পাকা রাস্তার ওপর গলাকাটা একটি মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট হাসপাতাল মর্গে পাঠায়।
তিনি আরও জানান, শনিবার গভীর রাতে কোনো এক সময়ে দুর্বৃত্তরা ভ্যানচালকের গলাকেটে হত্যার পর লাশ পাশের রাস্তার ওপর রেখে গেছে। রাস্তার পাশে একটি নির্মাণাধীন বাড়ির মধ্যে নিয়ে তাকে হত্যা করা হয়। ওই বাড়ি থেকে হত্যার বেশ কিছু আলামত জব্দ করা হয়েছে। তবে তাকে কে বা কারা কি কারণে তাকে হত্যা করেছে সে বিষয়ে এখনো নিশ্চিত হওয়া যায়নি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com