1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা পিরোজপুরে ছাত্র শিক্ষক এবং অভিভাবকদের সাথে জেলা প্রশাসকের  মতবিনিময়  মো: ওয়াহিদুজ্জামান কে সভাপতি ও মো: হাফিজুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশন পিরোজপুর জেলা শাখার কমিটি অনুমোদন ৩ সেপ্টেম্বর তারেক রহমান এর ১৭তম কারামুক্ত দিবস উপলক্ষে মিছিল ও পথসভা ইন্দুরকানী এফ করিম আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ ইকবাল হোসেনের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির নানা অভিযোগ পিরোজপুর জেলা যুদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ কে নিয়ে উদ্দেশ্য প্রনোদিত অভিযোগের ঘটনার রহস্য উন্মোচন পিরোজপুরে ইউনিসেফ এর সহায়তায় তীব্র অপুষ্টিযুক্ত (স্যাম) শিশুদের চিকিৎসা সেবা প্রদান ও ব্যবস্থাপনা সম্পর্কিত সভা অনুষ্ঠিত জেলা প্রশাসকের ভূমিকায় কেন্দ্রের আগেই আন্দোলন প্রত্যাহার করেছে পিরোজপুর পবিস বৈষম্য বিরোধী ছাত্র জনতা আন্দোলনে শহীদ পরিবারের মাঝে আর্থিক অনুদান বাংলাদেশ জামায়াতে ইসলামী এর জেনারেল সেক্রেটারী অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার পিরোজপুরে বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মোঃ শাহ আলম আর নেই

বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে যুবলীগের আয়োজনে বৃক্ষ রোপন 

  • আপডেট টাইমঃ সোমবার, ১ জুলাই, ২০২৪
  • ২৯ মোট ভিউ

আফরোজা হীরা : বাংলাদেশ আওয়ামীলীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী (প্লাটিনাম জয়ন্তী) উপলক্ষে কেন্দ্রিয় কর্মসূচীর অংশ হিসেবে বৃক্ষ রোপন করেছে জেলা, সদর উপজেলা ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ। আজ সোমবার দুপুরে পিরোজপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয় মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে বৃক্ষ রোপন কর্মসূচীর উদ্বোধন করেন সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ কে এম এ আউয়াল।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবনেতা ইরতিজা হাসান রাজু’র সার্বিক তত্বাবধানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক ও ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান জিয়াউল আহসান গাজী, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক, সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, পৌর যুবলীগের সভাপতি আবু সাঈদ। এসময় যুবলীগের সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন। এসময় বনজ ফলজ ও ঔষধি সহ¯্রাধীক বৃক্ষ রোপন করা হয়।

পরে  সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের জহুরা আকরাম মাদ্রাসা ও এতিমখানায় এতিম অসহায় শিশুদের মধ্যে খাবার বিতরণ করেন সহ জেলা, সদর উপজেলার  ও পৌর যুবলীগের নেতৃবৃন্দ।

জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবনেতা ইরতিজা হাসান রাজু বলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সন্মানিত চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ¦ মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশে আমরা পিরোজপুরের বিভিন্ন স্থানে বনজ ফলজ ও ঔষধী কয়েক সহস্্রাধীক গাছের চারা রোপন কার্যক্রম শুরু করেছি। আমাদের এ কার্যক্রম চলমান থাকবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com