1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে গুলি বিনিময়ে এক ডাকাত নিহত

  • আপডেট টাইমঃ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৮৩ মোট ভিউ

উইমেন ডেস্ক: চট্টগ্রামের বাঁশখালীতে র‌্যাবের সঙ্গে গুলি বিনিময়ে মো. আলমগীর (৪৫) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ সময় ঘটনাস্থল থেকে চারটি আগ্নেয়াস্ত্র ও বেশকিছু গোলাবারুদ জব্দ করা হয় বলে জানিয়েছে র‌্যাব।

মঙ্গলবার (১২ অক্টোবর) দিনগত রাত আড়াইটার দিকে উপজেলার গণ্ডামারা ইউনিয়ন এলাকায় এ ঘটনা ঘটে।

বিষয়টি জানিয়েছেন চট্টগ্রাম র‌্যাবের কমান্ডার লে. কর্নেল মো. ইউসুফ।

তিনি বলেন, বাঁশখালীতে একদল লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছে, এমন সংবাদে সেখানে অভিযান পরিচালনা করা হয়। ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতদলের সদস্যরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। বিপরীতে র‌্যাবও আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে ডাকাতদল পিছু হটলে ঘটনাস্থল থেকে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। পরে স্থানীয়রা এবং থানা পুলিশ এসে তার পরিচয় শনাক্ত করে।

তিনি আরও বলেন, নিহত ব্যক্তি স্থানীয়ভাবে আলম ডাকাত নামে পরিচিত। তিনি আলম বাহিনীর প্রধান। তার নামে নগরের পাহাড়তলী ও বাঁশখালী থানায় নয়টি অস্ত্র ও ডাকাতি মামলা রয়েছে। নিহতের মরদেহ বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। এ ঘটনায় আজ (বুধবার) বাঁশখালী থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com