1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন 

বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের

  • আপডেট টাইমঃ শুক্রবার, ৪ অক্টোবর, ২০২৪
  • ১১ মোট ভিউ
নিজস্ব প্রতিবেদক : সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতা করবে বলে জানিয়েছেন পিরোজপুরে দায়িত্বরত বাংলাদেশ সেনাবাহিনীর অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মোঃ আরিফুল ইসলাম (পিএসসি)। বৃহস্পতিবার রাতে পিরোজপুর প্রেসক্লাবে বিভিন্ন সংবাদ মাধ্যমে কর্মরত সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় ও সৌজন্য সাক্ষাতকালে তিনি এ আশ্বাস দেন। লেফটেন্যান্ট কর্ণেল মোঃ আরিফুল ইসলাম এর সাথে মেজর জাহিদুল ইসলাম উপস্থিত ছিলেন।
পিরোজপুর প্রেসক্লাবের সভাপতি এস এম রেজাউল ইসলাম শামীম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এসএম তানভীর আহমেদ এর সঞ্চালনায় অনুষ্ঠিত এ সভায় পিরোজপুরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
এ সময় লেফটেন্যান্ট কর্ণেল আরিফুল ইসলাম সাংবাদিকদের কাছ থেকে পিরোজপুরের বিভিন্ন বিষয়ে খোঁজখবর নেন। এছাড়া আসন্ন শারদীয় দূর্গা উৎসব নির্বিঘ্ন করতে বাংলাদেশ সেনাবাহিনী সনাতন ধর্মাবলম্বীদের সর্বোচ্চ সহযোগীতা করবে বলেও জানান তিনি। তিনি আরও বলেন, দেশের সার্বিক শান্তি শৃঙ্খলা বজায় রাখার লক্ষ্যে সাংবাদিকদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ। আসন্ন দূর্গা পূজা এবং সাম্প্রতিক পরিস্থিতিকে কেন্দ্র করে সামাজিক মাধ্যমে বিভিন্ন ধরণের গুজব ছড়াবে। তবে এসব গুজবের বিষয়ে সাংবাদিকদের সচেতন থাকার আহবান জানান তিনি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com