1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

বগুড়ায় বাসের ধাক্কায় সেনাসদস্য নিহত

  • আপডেট টাইমঃ রবিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৫ মোট ভিউ
ফাইল ছবি

উইমেন ডেস্ক: রোববার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ৪ আশ্বিন ১৪২৮ |
বগুড়ার শাজাহানপুরে বাসের ধাক্কায় শামীম হোসেন (৩৩) নামে এক সেনাসদস্য মারা গেছেন।
শনিবার রাতে উপজেলার মাঝিড়া বন্দর এলাকায় এমপি চেকপোস্টের সামনে এ দুর্ঘটনায় তার ছেলে রেদওয়ান হোসেন (৭) আহত হয়েছে। তিনি বাইসাইকেলে ছেলেকে নিয়ে মহাসড়কের এপার থেকে ওপারে যাচ্ছিলেন। বাসচালক ও সুপারভাইজারকে আটক করে পুলিশে দেওয়া হয়েছে।
নিহত শামীম হোসেন মাঝিড়া সেনানিবাসে সেনা গোয়েন্দা সংস্থা এফআইইউতে সৈনিক পদে কর্মরত ছিলেন। তিনি স্ত্রী ও সন্তান নিয়ে মাঝিড়া এলাকায় ভাড়া বাসায় বসবাস করতেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাত ৮টার দিকে তিনি বাইসাইকেলে ছেলেকে নিয়ে মহাসড়ক পার হওয়ার চেষ্টা করছিলেন। এ সময় নওগাঁ ছেড়ে আসা চট্টগ্রামগামী চাঁদনী ট্রাভেলসের একটি বাসের (ঢাকা-মেট্রো-ব-১৪-৬৫৬৩) চালক বাইসাইকেলে ধাক্কা দেয়। এতে বাইসাইকেল থেকে মহাসড়কে ছিটকে পড়ে সৈনিক শামীম ও ছেলে রেদওয়ান আহত হন।
স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন রাত ১০টার দিকে শামীম মারা যান।
দুর্ঘটনার পর পরই সেনাসদস্যরা বাসটি জব্দ এবং এর চালক আজাদ মোস্তফা ও সুপারভাইজার আমিনুল ইসলামকে আটক করে পুলিশে দিয়েছেন। এ ব্যাপারে শাজাহানপুর থানায় মামলার প্রস্তুতি চলছে।
শাজাহানপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) নান্নু খান জানান, মামলা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com