1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

ফেনীতে প্লাস্টিকের বস্তায় ৯ কেজি  গাঁজাসহ মাদক পাচারকারী আটক

  • আপডেট টাইমঃ বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ৭৯ মোট ভিউ

উইমেন ডেস্ক: বুধবার, ০৬ অক্টোবর ২০২১, ২২ আশ্বিন ১৪২৮  |

ফেনীর ছাগলনাইয়া থেকে ৯ কেজি ৮শ গ্রাম গাঁজাসহ মো. হৃদয় হোসেন (২১) নামে এক মাদক পাচারকারীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (৫ অক্টোবর) দিনগত রাতে উপজেলার জমদ্দার বাজার থেকে তাকে আটক করা হয়।আটক হৃদয় ছাগলনাইয়া উপজেলার দক্ষিণ মটুয়া গ্রামের জালাল আহাম্মদের ছেলে।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফেনীর র‌্যাব-৭ এর একটি দল জমদ্দার বাজারের একটি দোকানের সামনে অবস্থান নেয়। এসময় র‌্যাবকে দেখে পালানোর চেষ্টা করলে হৃদয়কে ধাওয়া করে আটক করা হয়। পরে তার সঙ্গে থাকা প্লাস্টিকের বস্তা থেকে পাঁচ প্যাকেট গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাব-৭ এর অধিনায়ক আব্দুল্লাহ আল জাবের ইমরান জানান, উদ্ধার করা গাঁজার ওজন ৯ কেজি ৮শ গ্রাম। যার আনুমানিক মূল্য ১ লাখ ৫৬ হাজার ৮০০ টাকা। পাচারকারীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য তাকে ছাগলনাইয়া থানায় হস্তান্তর করা হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com