1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

পিলখানা হত্যার তদন্তেতারেক রহমানের সম্পৃক্ততা পাওয়া যাবে : হানিফ

  • আপডেট টাইমঃ শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২
  • ৮৫ মোট ভিউ

উইমেন ডেস্ক:‘পিলখানা হত্যার ঘটনার নেপথ্যে কারা সেটা বের করতে হবে’ বিএনপির এই দাবির সঙ্গে আমরাও একমত উল্লেখ করে বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া সদর আসনের সংসদ সদস্য জননেতা মাহবুব উল আলম হানিফ এমপি বলেছেন, আমরাও চাই এর পেছনে কারা ইন্ধন দিয়েছে সেটা বের হোক।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) বেলা ১১টায় মুজিব শতবর্ষ ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষ্যে কুষ্টিয়া পুলিশ লাইনে জেলা পুলিশের আয়োজনে কাবাডি প্রতিযোগিতার উদ্বোধনকালে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, পিলখানার তদন্তে তারেক রহমানের সম্পৃক্ততা পাওয়া যাবে। সেই দিন টেলিফোনে তারেক রহমানের সঙ্গে বেগম খালেদা জিয়ার দফায় দফায় দীর্ঘ সময় ধরে কথা হয়েছে। তারেক রহমানের কথায় বেগম জিয়া সকালেই তড়িঘড়ি করে বাড়ি থেকে বের হয়ে দু’দিন আত্মগোপনে ছিলেন।

এসময় বিএনপির আন্দোলন কর্মসূচি প্রসঙ্গে হানিফ বলেন, জনবিচ্ছিন্ন বিএনপির আন্দোলন ঘোষণা পর্যন্তই সীমাবদ্ধ। তাদের আন্দোলনে জনগণের কোন সম্পৃক্ততা নেই। তাই এটা নিয়ে আওয়ামী লীগ সরকার ভাবে না। তবে আন্দোলনের নামে কোন নাশকতা হলে তা কঠোরভাবে দমন করা হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com