1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা পিরোজপুরে ছাত্র শিক্ষক এবং অভিভাবকদের সাথে জেলা প্রশাসকের  মতবিনিময়  মো: ওয়াহিদুজ্জামান কে সভাপতি ও মো: হাফিজুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশন পিরোজপুর জেলা শাখার কমিটি অনুমোদন ৩ সেপ্টেম্বর তারেক রহমান এর ১৭তম কারামুক্ত দিবস উপলক্ষে মিছিল ও পথসভা ইন্দুরকানী এফ করিম আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ ইকবাল হোসেনের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির নানা অভিযোগ পিরোজপুর জেলা যুদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ কে নিয়ে উদ্দেশ্য প্রনোদিত অভিযোগের ঘটনার রহস্য উন্মোচন

পিরোজপুর জেলা যুদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ কে নিয়ে উদ্দেশ্য প্রনোদিত অভিযোগের ঘটনার রহস্য উন্মোচন

  • আপডেট টাইমঃ শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪
  • ১৪ মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক : পিরোজপুর জেলা যুদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ কে নিয়ে উদ্দেশ্য প্রনোদিত অভিযোগের ঘটনার রহস্য উন্মোচন হয়েছে। আজ শুক্রবার এ বিষয়ে এক ভিডিও বার্তার মাধ্যমে মুক্তারকাঠি এলাকার ড্রেজার মালিক মো: হেলাল হাওলাদার এ বিষয়ে তার বক্তব্যের মাধ্যমে অভিযোগের পুরো রহস্য উন্মোচন করেন।

ড্রেজার মালিক মো: হেলাল হাওলাদার জানান, ০৫ আগষ্ট আ’লীগ সরকারের পতনের পরে কে বা কাহারা তার ড্রেজারের হামলা চালিয়ে ড্রেজারটি ডুবিয়ে দেয় এবং কয়েক জায়গার পাইপ ভেঙ্গে ফেলে। পরবর্তিতে তিনি এমদাদুল হক মাসুদ সহ এলাকার গন্যমান্যদের জানান। দুস্কৃতিকারীদের থেকে এমদাদুল হক মাসুদ নিজ দায়িদ্বে এলাকার পাইপ উদ্ধার করে দেন এবং ডুবে যাওয়া ড্রেজারটি উদ্ধার করে বুঝিয়ে দেন। তবে এ ঘটনার সাথে এমদাদুল হক মাসুদ বা তার কোন লোক হামলা বা ভাংচুরের সাথে জড়িত ছিলোনা। ড্রেজার ও পাইপ বুঝে পেয়ে এমদাদুল হক মাসুদের প্রতি কৃতজ্ঞতা জানাই।

ড্রেজার ব্যবসায়ী আল আমিন জানান, আমি বা আমরা ব্যবসায়িক পার্টনার মো: হেলাল হাওলাদার এ বিষয়ে কোথাও কোন কোন অভিযোগ দেইনি। এমদাদুল হক মাসুদ ভাই নিজে দায়িদ্ব নিয়ে আমাদের পাইপ ডুবিয়ে দেয়া ড্রেজার উদ্ধার করে দিয়েছেন। আমাদের পক্ষ থেকে আমরা তার বিরুদ্ধে কোন অভিযোগ করিনি। তিনি দায়িত্ব নিয়ে বলেছেন যদি কেউ ব্যবসায় কোন সমস্যা করে বা চাঁদা চায় তিনি তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন।

উল্লেখ্য, গত ০৫ আগষ্ট আ’লীগ সরকারের পতনের পরে এক গণঅভ্যুন্থানে সারাদেরশের ন্যায় পিরোজপুরের মুক্তারকাঠী এলাকায় বালি তোলার ড্রেজারে ও পাইপে হামলা চালায় দুস্কৃতিকারী দল। এসময় মো: হেলাল হাওলাদার এর ড্রেজারটি ডুবিয়ে দেয়া হয় এবং তার বালি সাপ্লাই দেয়ার কিছু পাইপ খুলে নিয়ে যায় তারা। বিষয়টি নিয়ে এমদাদুল হক মাসুদ এর বিরুদ্ধে অভিযোগ তুলে কয়েকটি গণমাধ্যমে উদ্দেশ্য প্রনোদিত সংবাদ প্রচার করা হয়।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com