1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা পিরোজপুরে ছাত্র শিক্ষক এবং অভিভাবকদের সাথে জেলা প্রশাসকের  মতবিনিময়  মো: ওয়াহিদুজ্জামান কে সভাপতি ও মো: হাফিজুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশন পিরোজপুর জেলা শাখার কমিটি অনুমোদন ৩ সেপ্টেম্বর তারেক রহমান এর ১৭তম কারামুক্ত দিবস উপলক্ষে মিছিল ও পথসভা ইন্দুরকানী এফ করিম আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ ইকবাল হোসেনের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির নানা অভিযোগ পিরোজপুর জেলা যুদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ কে নিয়ে উদ্দেশ্য প্রনোদিত অভিযোগের ঘটনার রহস্য উন্মোচন

পিরোজপুর জেলা বিএনপির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গাজী নুরুজ্জামান বাবুলের দাফন সম্পন্ন

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০২৪
  • ৩১ মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক : পিরোজপুর জেলা বিএনপির সাবেক সভাপতি ও পিরোজপুর-১ আসনের সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা গাজী নুরুজ্জামান বাবুল এর জানাজা নামাজ শেষে দাফন সম্পন্ন হয়েছে। আজ বৃহস্পতিবার যোহরের নামায শেষে পিরোজপুর কেন্দ্রিয় জামে মসজিদে তার জানাজা নামাজ পড়ানো হয়। জানাজা নামাজ শেষে কেন্দ্রিয় মসজিদ মোড়ে তাকে গার্ড অফ অর্নার দেয়া হয়। এসময় মুক্তিযোদ্ধা, বিএনপির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা তাকে শেষ শ্রদ্ধা জানান। শেষ শ্রদ্ধা শেষে পৌর কবরস্থানে মুক্তিযোদ্ধাদের পাশে তাকে দাফন করা হয়।

গাজী নুরুজ্জামান বাবুলের বুধবার (০৭ আগষ্ট) দুপুর দেড়টার সময় ঢাকার হোলিফ্যামিলি হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ধরে কিডনি, ডায়াবেটিকস্, হৃদযন্ত্র ও মস্তিষ্ক জনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি স্ত্রী, এক পুত্র ও এক কন্যাসন্তানসহ বহু আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। বুধবার বিকালে ঢাকার পুরানা পল্টন কেন্দ্রীয় বিএনপির কার্যালয়ের সামনে তার প্রথম নামাজে জানাজা নামাজ হয় এবং আজ বৃহস্পতিবার সকালে তার নিজ বাড়ি ভান্ডারিয়ায় দ্বিতীয় জানাজা নামাজ পড়া হয়।

গাজী নুরুজ্জামান বাবুল বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ও পিরোজপুর জেলা বিএনপির দীর্ঘ দিন সভাপতির দ্বায়িত্ব পালন করেন। শৈ^রশাসক এরশাদ বিরোধী আন্দোলনে গাজী বাবুল পিরোজপুরে অগ্রনী ভুমিকা পালন করেন।

গাজী নুরুজ্জামান বাবুলের জানাজা নামাজে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক অধ্যক্ষ মো: আলমগীর হোসেন, টেলিভিশন প্রোগ্রাম প্রডিউসারস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (টেলিপ্যাব) এর সাধারণ সম্পাদক সাজু মুনতাসির, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক শেখ রিয়াজ উদ্দিন রানা, জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, সাবেক ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান মাসুদ সাঈদী, ভান্ডারিয়া উপজেলা বিএনপির আহবায়ক আহম্মেদ সোহেল মঞ্জুর সুমন, জেলা যুবদলের আহবায় মো: মারুফ হাসান, জেলা যুবদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ। এসময় জেলা বিএনপি, উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদলে সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com