1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা পিরোজপুরে ছাত্র শিক্ষক এবং অভিভাবকদের সাথে জেলা প্রশাসকের  মতবিনিময়  মো: ওয়াহিদুজ্জামান কে সভাপতি ও মো: হাফিজুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশন পিরোজপুর জেলা শাখার কমিটি অনুমোদন ৩ সেপ্টেম্বর তারেক রহমান এর ১৭তম কারামুক্ত দিবস উপলক্ষে মিছিল ও পথসভা ইন্দুরকানী এফ করিম আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ ইকবাল হোসেনের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির নানা অভিযোগ পিরোজপুর জেলা যুদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ কে নিয়ে উদ্দেশ্য প্রনোদিত অভিযোগের ঘটনার রহস্য উন্মোচন

পিরোজপুরে সরকারী কর্মকর্তা, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন জিওসি মেজর জেনারেল আবদুল কাইয়ুম

  • আপডেট টাইমঃ শনিবার, ১০ আগস্ট, ২০২৪
  • ৩০ মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক : শেখ হাসিনা সরকারের পতন পরবর্তী উদ্ভুত পরিস্থিতি  ও শান্তি শৃঙ্খলা রক্ষায় পিরোজপুরে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার দুপুরে পিরোজপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমানের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ৭ম পদাতিক ডিভিশন বরিশাল এরিয়ার জেনারেল অফিসার কমান্ডিং (জিওসি) মেজর জেনারেল আবদুল কাইয়ুম মোল্লা। স্থানীয় বিভিন্ সরকারী কর্মকর্তা, সাংবাদিক ও সুশীল সমাজের ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন জিওসি।

জিওসি মেজর জেনারেল আবদুল কাইয়ুম তার বক্তব্যে বলেছেন সরকারী বা বেসরকারী স্থাপনা আমাদের সম্পদ তথা আমাদের জাতীয় সম্পদ। এ সম্পদ রক্ষা করার দায়িত্ব আমাদের সবার। সাম্প্রতিক বৈষম্য বিরোধী আন্দোলন সংগ্রামে পিরোজপুরে কোন প্রানহানি হয়নি। আইন শৃঙ্খলা বাহিনীকে কোন গুলি খরচ করতে হয়নি। পিরোজপুরে কোথাও কোন মন্দিরে বা অন্য কোন উপসনালয়ে আঘাত আসেনি। এটি কেবল সকলের সার্বিক সহযোগিতায় সম্ভব হয়েছে। ভবিষ্যতেও  পিরোজপুরের শান্তি-শৃঙ্খলা রক্ষা ও ধর্মীয় প্রতিষ্ঠান সমুহ রক্ষায় ছাত্রদের সাথে নিয়ে আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, প্রশাসন, জনপ্রতিনিধি ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের সমন্বয়ে গ্রাম পর্যায় পর্যন্ত ছোট ছোট কমিটি করে নিয়মিত পাহাড়ার ব্যবস্থা করতে হবে।

ছাত্রদের উদ্যেশ্যে তিনি বলেন, ছাত্ররা ভাল কাজ করেছে, আমরা ওদের পাশে আছি। তিনি জেলা প্রশাসককে উদ্দেশ্য করে বলেন, যেকোন অবস্থায় পিরোজপুরের মানুষের জানমাল রক্ষা করতে হবে। এ জন্য রাজনৈতিক দলগুলোর নেতৃবৃন্দের সাথেও জেলা প্রশাসকের বৈঠক করার আহবান জানান।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন পিরোজপুর সেনাক্যাম্প ইন চার্জ লেফটেন্যান্ট কর্ণেল আরিফ, পুলিশসুপার মো. শরিফুল ইসলাম,  প্রেসক্লাব সভাপতি অ্যাডভোকেট এস. এম. রেজাউল ইসলাম শামীম, সাংবাদিক মুনিরুজ্জামান নাসিম আলী প্রমুখ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com