1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

  • আপডেট টাইমঃ বুধবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৪
  • ২ মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক : পিরোজপুরের নবাগত জেলা প্রশাসক প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন। মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের কার্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত পরিচিতি ও মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ আশরাফুল আলম খান।

এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, প্রেসক্লাব সভাপতি এস এম রেজাউল ইসলাম শামীম, সাধারণ সম্পাদক এস এম তানভীর আহমেদ, সাবেক সভাপতি মাহমুদ হোসেন, সাবেক সভাপতি গৌতম চৌধুরী, সাবেক সভাপতি মনিরুজ্জামান নাসিম আলী, এম এ রব্বানী ফিরোজ, সাবেক আহবায়ক জিয়াউল আহসান, সাবেক সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু, কোষাধক্ষ্য হাসিবুল ইসলাম হাসান, বাংলাভিশনের জেলা প্রতিনিধি কুমার শুভ রায়, প্রেসক্লাব দপ্তর সম্পাদক মো: তামিম সরদার প্রমুখ। এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক সেলিম হোসেন ও অতিরিক্ত জেলা প্রশাসক রাজস্ব মো. আমিনুল ইসলাম সহ জেলা প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এসময় জেলা প্রশাসক বলেন, পিরোজপুরের মাছ, তরিতরকারী ও অন্যান্য নিত্যপ্রয়োজনীয় পন্যের মুল্য স্বাভাবিক রাখতে নিয়মিত মনিটরিং করা হবে। জেলার সকল বিদ্যালয়ের লেখাপড়ার মান উন্নত করতে নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নিয়মিত তদারকির জন্য প্রেরন করা হবে। জেলার বিভিন্ন উপজেলার খেলাধুলার মান উন্নয়নে এবং নিয়মিত খেলার আয়োজন করতে জেলা প্রশাসন উদ্যোগ গ্রহন করবে। অবৈধ ভাবে দখলে রাখা সরকারী খাল এবং সরকারী সম্পদ উদ্ধারেও প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। শিশুদের জন্য আলাদা একটি শিশু পার্ক তৈরী করা হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com