1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা পিরোজপুরে ছাত্র শিক্ষক এবং অভিভাবকদের সাথে জেলা প্রশাসকের  মতবিনিময়  মো: ওয়াহিদুজ্জামান কে সভাপতি ও মো: হাফিজুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশন পিরোজপুর জেলা শাখার কমিটি অনুমোদন ৩ সেপ্টেম্বর তারেক রহমান এর ১৭তম কারামুক্ত দিবস উপলক্ষে মিছিল ও পথসভা ইন্দুরকানী এফ করিম আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ ইকবাল হোসেনের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির নানা অভিযোগ পিরোজপুর জেলা যুদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ কে নিয়ে উদ্দেশ্য প্রনোদিত অভিযোগের ঘটনার রহস্য উন্মোচন

পিরোজপুরে জেলা আওয়ামীলীগের ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের মতবিনিময় সভা

  • আপডেট টাইমঃ শনিবার, ৩ আগস্ট, ২০২৪
  • ৩১ মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক : পিরোজপুরে আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ ও সংগঠনের সাথে এক জরুরী মত বিনিময় সভা করেছে জেলা আওয়ামীলীগ। আজ বেলা সাড়ে ১১টায় জেলা আওয়ামীলীগ কার্যালয়ে সভার সভপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম এ আউয়াল।

এসময় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ্বাস, সহ সভাপতি খান মো: আলাউদ্দিন, সহ সভাপতি এ্যাড. রাজ্জাক খান বাদশা, সহ সভাপতি আক্তারুজ্জামান ফুলু, আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মজিবুর রহমান খালেক, সাংগঠনিক সম্পাদক ও ইন্দুরকানী উপজেলা চেয়ারম্যান জিয়াউল আহসান গাজী, সদর উপজেলা আওয়ামীলীগের সম্পাদক রেজাউল করিম শিকদার মন্টু, স্বেচ্ছাসেবকলীগের সম্পাদক সুমন সিকদার। এসময় ছাত্রলীগ, যুববলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ সহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ কে এম এ আউয়াল বলেন, বর্তমান উদ্ভুত পরিস্থিতিতে বিএনপি জামায়াত শিবির ছাত্রদলের ধ্বংসাত্মক কর্মকান্ড মোকাবেলায় করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। সকল পর্যায়ের সকল নেতৃবৃন্দকে ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের এবং স্বাধীনতার স্বপক্ষে সকলকে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com