1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা পিরোজপুরে ছাত্র শিক্ষক এবং অভিভাবকদের সাথে জেলা প্রশাসকের  মতবিনিময়  মো: ওয়াহিদুজ্জামান কে সভাপতি ও মো: হাফিজুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশন পিরোজপুর জেলা শাখার কমিটি অনুমোদন ৩ সেপ্টেম্বর তারেক রহমান এর ১৭তম কারামুক্ত দিবস উপলক্ষে মিছিল ও পথসভা ইন্দুরকানী এফ করিম আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ ইকবাল হোসেনের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির নানা অভিযোগ পিরোজপুর জেলা যুদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ কে নিয়ে উদ্দেশ্য প্রনোদিত অভিযোগের ঘটনার রহস্য উন্মোচন

পিরোজপুরে ছাত্র শিক্ষক এবং অভিভাবকদের সাথে জেলা প্রশাসকের  মতবিনিময় 

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯ মোট ভিউ
নিজস্ব প্রতিবেদক : শিক্ষার সুষ্ঠু পরিবেশ, শিক্ষার মানোয়ন্নন এবং শিক্ষার্থীদের শ্রেণীকক্ষে নিয়মিত উপস্থিতি নিশ্চিতকরণের লক্ষ্যে ছাত্র শিক্ষক এবং অভিভাবকদের সাথে মতবিনিময় সভা করেছেন পিরোজপুরের জেলা প্রশাসক। আজ  বৃহস্পতিবার (৫ সেপ্টেম্বর)বেলা ১১ টায় পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুরের জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান।
সভায় পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) মো: বাবর তালুকদার এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক শিক্ষা ও আইসিটি মোহাম্মদ সেলিম হোসেন, জেলা শিক্ষা অফিসার ইদ্রিস আলী আজিজি।
এছাড়াও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন পিরোজপুরের সাধারন শিক্ষার্থীদের পক্ষে কথা বলেন মো মুসাব্বির মাহমুদ সানি, শাহরিয়ার আমীন সাগর, মুইন উদ্দীন, রেদওয়ানুল ইসলাম।
এছাড়া  পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) বাবর তালুকদার শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার সুষ্ঠু পরিবেশ  নিশ্চিতকরণে কাজ করার অঙ্গীকার করেন৷
এসময় পিরোজপুর জেলার  অভিভাবকগণ গত পনেরো বছরের শিক্ষা ক্ষেত্রে বিদ্যমান  বিভিন্ন অনিয়মের কথা তুলে ধরেন। বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সাধারন শিক্ষার্থীরা এসময় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের ব্যাপারে গুরুত্বরোপ করেন। তারা প্রতি বৃহস্পতিবার বিতর্ক ক্লাব, সাংস্কৃতিক ক্লাব ও কুইজ প্রতিযোগিতার আয়োজন করার মাধ্যমে শিক্ষার্থীদের ভেতরে জ্ঞান ও আদর্শ ভিত্তিক প্রতিনিধি তৈরীর কথা বলেন।
এসময় জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান তার বক্তব্যে শিক্ষকদেরকে মানুষ গড়ার কারিগর উল্লেখ করে বলেন একজন শিক্ষক কোনো দলের হতে পারেনা শিক্ষক হতে হবে দল নিরপেক্ষ, তারা সম্মানিত, তাদের আর্দশে আজকের শিশুরাই আগামী দিনের বড় সম্পদ হিসেবে গড়ে উঠবে তাই তাদেরকে আদর্শিক শিক্ষক হিসেবেই শিক্ষাদান করতে হবে। বৈষম্যের দিন শেষে দেশকে সামনে এগিয়ে নেয়ার জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com