1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

পটুয়াখালীর গলাচিপায় গৃহবধূর লাশ উদ্ধার, স্বামীসহ আটক ২

  • আপডেট টাইমঃ বুধবার, ৩১ মার্চ, ২০২১
  • ৭০ মোট ভিউ

ঢাকা অফিস : পটুয়াখালীর গলাচিপায় খাদিজা বেগম (৩৫) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ বুধবার দুপুরে পৌরসভার খেয়াঘাট এলাকা থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়েছে পুলিশ। এ সময় পুলিশ মৃত খাদিজার স্বামী স্বপন চৌকিদার (৪২) ও স্বামীর চাচাত ভাই জাকির চৌকিদারকে (৪০) আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক স্বামী স্বপন চৌকিদার তার স্ত্রী খাদিজা বেগম চালের পোকা মারার কীটনাশক ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশকে জানিয়েছে। তবে পুলিশ এ ঘটনাকে খুন বলে প্রাথমিক ভাবে সন্দেহ করছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার দক্ষিণ কাজীরহাওলা গ্রামের সোবাহান চৌকিদারের ছেলে স্বপন চৌকিদার ঢাকার একটি পল্ট্রি ফার্মে চাকুরী করে। সেখান থেকে স্বপন চৌকিদার নিয়মিত স্ত্রী খাদিজা বেগমের কাছে টাকা পাঠাত। স্ত্রী খাদিজা বেগম বাড়িতে থেকে ওই টাকা দিয়ে এলাকায় সুদের ব্যবসা করতো। ঘটনার ২/৩দিন আগে স্বামী স্বপন চৌকিদার বাড়ি আসে এবং স্ত্রী খাদিজা বেগমের কাছে টাকার হিসাব চায়। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রচন্ড ঝগড়া হয়। স্বপন চৌকিদার পুলিশকে জানিয়েছে, ঝগড়ার এক পর্যায়ে গতকাল মঙ্গলবার রাতে স্ত্রী খাদিজা বেগম কীটনাশক ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করে। এতে খাদিজা বেগম অসুস্থ হয়ে পরে। চিকিৎসার জন্য পটুয়াখালী নেয়ার পথে গলাচিপা খেয়াঘাট এলাকায় খাদিজা বেগম মারা যায়।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ শওকত আনোয়ার জানান, প্রথম থেকেই ঘটনাটি সন্দেহজনক মনে হওয়ায় দুজনকে আটক করা হয়েছে। লাশের ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com