1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

নেশার টাকা না পেয়ে বাবাকে কুপিয়ে হত্যা করল ছেলে

  • আপডেট টাইমঃ শনিবার, ২ অক্টোবর, ২০২১
  • ৯৭ মোট ভিউ

উইমেন ডেস্ক: শনিবার, ০২ অক্টোবর ২০২১, ১৮ আশ্বিন ১৪২৮  |

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলায় নেশার টাকা না পেয়ে বাবাকে হত্যার অভিযোগ উঠেছে। অভিযুক্ত ছেলের নাম হৃদয় মিয়া (২৫)।শুক্রবার (১ অক্টোবর) দিবাগত রাতে কটিয়াদী পৌরসভার স্বনির্ভর গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতের নাম নিদান মিয়া (৫০)।পুলিশ জানায়, নেশার টাকা না দেয়ায় আগে থেকেই বাবার উপর আক্রোশ ছিল ছেলে হৃদয় মিয়ার। গতকাল রাতে বাড়ি ফেরার পথে হঠাৎ করেই ধারালো অস্ত্র নিয়ে বাবার ওপর চড়াও হয় মাদকাসক্ত ছেলে।

এলোপাতাড়ি কোপে আহত নিদান মিয়াকে স্থানীয়রা উদ্ধার করে বাজিতপুরের একটি হাসপাতালে ভর্তি করে। কিন্তু উন্নত চিকিৎসার জন্য ঢাকা আনার পথে তার মৃত্যু হয়। মরদেহের ময়নাতদন্তের জন্য লাশটি কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে নেয়া হয়েছে।

ইতোমধ্যেই অভিযুক্ত ছেলে হৃদয় মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। তবে এ ঘটনায় এখনো কোনে মামলা দায়ের করা হয়নি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com