1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

নবজাতক দত্তক না পেয়ে শিশুপুত্র ভাগ্নিকে খুন

  • আপডেট টাইমঃ বুধবার, ১৪ এপ্রিল, ২০২১
  • ৭৫ মোট ভিউ

নবজাতক দত্তক দিতে রাজি না হওয়ায় ভাগ্নির ছয় বছরের শিশুপুত্রকে গলা কেটে হত্যা করেছেন মালতী বেগম (৫২) নামের এক নারী।

মঙ্গলবার দুপুরে বগুড়ার শাজাহানপুর উপজেলা থেকে সিয়াম নামের ছয় বছর বয়সী ওই শিশুর মরদেহ উদ্ধার করে পুলিশ।

সন্ধ্যায় আটকের পর মালতী পুলিশকে জানান, সাবিনার ভাই মমিনের যমজ সন্তানের একজনকে দত্তক চেয়েছিলেন তিনি। কিন্তু তারা রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে সাবিনার শিশুপুত্রকে খুন করেন তিনি।

মঙ্গলবার রাতে কার্যালয়ে আয়োজিত সংবাদ ব্রিফিংয়ে পুলিশ সুপার আলী আশরাফ
ভূঞা জানান, সোমবার শাজাহানপুর উপজেলার বাসিন্দা মালতী বেগম তার ভাগ্নি
সাবিনার সঙ্গে আরেক ভাগ্নি মোর্শেদার নন্দীগ্রাম উপজেলার বাসায় বেড়াতে যান।
সেখানে গিয়ে সাবিনার ভাই মোমিনের যমজ দুই নবজাতকের একজনকে তার পরিচিত এক নিঃসন্তান দম্পতির জন্য দত্তক দেয়ার প্রস্তাব দেন মালতী। সাবিনা এবং মোমিন দত্তক দিতে রাজি না হওয়াও সোমবার রাতে মালতীর সঙ্গে তাদের বাদানুবাদও হয়।

তিনি বলেন, মঙ্গলবার সকালে চকলেট ও চানাচুর খাওয়ানোর কথা বলে মায়ের সামনে দিয়েই শিশু সিয়ামকে বাড়ির বাইরে নিয়ে যান মালতী। দুপুরে শাজাহানপুর উপজেলার একটি ধানক্ষেত থেকে সিয়ামের গলাকাটা মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com