1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধ ছাত্র মোঃ আলীকে ফুল দিয়ে বরণ প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন

ধান কাটতে ঘুম থেকে ডেকে তোলায় বাবাকে পিটিয়ে হত্যা করল ছেলে

  • আপডেট টাইমঃ শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ৮৫ মোট ভিউ

উইমেন ডেস্ক: ভোর সকালে ঘুম থেকে ডেকে তোলায় বাবাকে পিটিয়ে হত্যা করেছেন ছেলে। শনিবার ভোর ৬টায় উপজেলার পূর্ববড় ভেওলার চরপাড়ায় এ ঘটনা ঘটে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ মো. ওসমান গণি জানান, চকরিয়া উপজেলার পূর্ব বড় ভেওলার চরপাড়া গ্রামের রুহুল কাদের ফজরের নামাজ শেষ করে ছেলে শহীদুল ইসলামকে বিলে পাকা ধান কাটতে যেতে ঘুম থেকে ডেকে দেন।ভোরে ঘুম থেকে জাগানোয় রেগে যান ছেলে শহীদ।

পরে তর্কাতর্কিতে জড়িয়ে যান বাবা-ছেলে। একপর্যায়ে ছেলে শহীদ বৃদ্ধ বাবা রুহুল কাদেরকে (৫৫) লাঠির আঘাতে মাঠিতে ফেলে দেন। খবর পেয়ে প্রতিবেশিরা এসে রুহুল কাদেরকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে মারা যান।

ওসি জানান, এ ঘটনায় ছেলে পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারে অভিযান চলছে। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজারর সদর হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে। উল্লেখ্য, নিহত রুহুল কাদের সাবেক ইউপি মেম্বার মরহুম হাজী জামালের ছেলে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com