1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা

দৈনিক সত্যখবর পত্রিকায় কর্মরত সাংবাদিকদের তালিকা প্রকাশ

  • আপডেট টাইমঃ বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২
  • ৮২ মোট ভিউ

উইমেন ডেস্ক।।কুষ্টিয়া থেকে প্রকাশিত বহুল প্রচারিত দৈনিক সত্যখবর পত্রিকায় কর্মরত সাংবাদিকদের তালিকা প্রকাশ করা হয়েছে। ২০২২ সালে নতুন মেয়াদে বিভিন্ন পদে কর্মরত সাংবাদিকদের তালিকা প্রকাশ করেছে পত্রিকার প্রকাশক ও সম্পাদক হাসিবুর রহমান রিজু।

নতুন মেয়াদে কর্মরত যারা :

সহ- সম্পাদক টপি বিশ্বাস, সহ-সম্পাদক জিল্লুর রহমান, সহকারী সম্পাদক তাজবীর সজিব, নির্বাহী সম্পাদক আল শাহরিয়ার রহমান উল্লাস, ব্যবস্থাপনা সম্পাদক আসাদুল ইসলাম, বার্তা সম্পাদক শাহরিয়ার ইমরান, চীফ রিপোর্টার আলামিন খান রাব্বি, সিনিয়র ষ্টাফ রিপোর্টার প্রকৌশলী মাহমুদ আল হাফিজ অভি, সিনিয়র ষ্টাফ রিপোর্টার শরিফুল ইসলাম, ষ্টাফ রিপোর্টার (মিরপুর) আলম মন্ডল, ষ্টাফ রিপোর্টার এম সোহাগ হাসান, ষ্টাফ রিপোর্টার প্রকৌশলী জুয়েল রানা, ষ্টাফ রিপোর্টার প্রকৌশলী রাকিব হাসান, ভেড়ামারা প্রতিনিধি আনোয়ার পারভেজ শান্ত, সাংস্কৃতিক প্রতিনিধি কবির বকুল, ময়মনসিংহ প্রতিনিধি আল সাফিন তুর, শহর প্রতিনিধি ইমদাদুল হক মিলন, পোড়াদহ প্রতিনিধি জাহিদ হাসান জনি, ফটো সাংবাদিক মিশুক আহমেদ, ফটো সাংবাদিক রজব ইসলাম।

উপরে উল্লেখিত কর্মরত সাংবাদিক ব্যতিত যারা গত মেয়াদে বিভিন্ন পদে দায়িত্ব ছিলেন তাদেরকে দায়িত্ব থেকে অব্যহতি দিয়েছেন পত্রিকার প্রকাশক ও সম্পাদক হাসিবুর রহমান। সেই সাথে তাদের কাছে থাকা পত্রিকার পরিচয়পত্র ও সিম কার্ড সম্পাদকীয় কার্যালয়ে এসে দ্রুত সময়ের মধ্যে জমা দেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে।

পত্রিকার প্রকাশক ও সম্পাদক হাসিবুর রিজু জানান, যাদেরকে পত্রিকার দায়িত্ব থেকে অব্যহতি দেওয়া হয়েছে তাদেরকে পত্রিকা সংশ্লিষ্ট সকল কার্যক্রম থেকে বিরত থাকতে হবে। কোথাও গিয়ে পত্রিকার পরিচয় দেওয়া যাবে না। যাদের মোটর সাইকেলে স্টিকার লাগানো আছে তা তুলে ফেলতে হবে। অন্যথায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে কুমারখালী, খোকসা, দৌলতপুর উপজেলায় নতুন প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com