1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের

ঝিনাইদহে প্রাথমিক বিদ্যালয়ের শ্রেণিকক্ষে প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

  • আপডেট টাইমঃ বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৮ মোট ভিউ

উইমেন ডেস্ক ।। বুধবার, ১৫ সেপ্টেম্বর ২০২১, ৩১ ভাদ্র ১৪২৮ |
ঝিনাইদহের সদর উপজেলায় শ্রেণিকক্ষ থেকে প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের ধারণা, তিনি আত্মহত্যা করেছেন।বুধবার (১৫ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয়ের একটি কক্ষ থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।
নিহত শিক্ষকের নাম নজরুল ইসলাম (৫২)। তিনি সাগান্না ঢালীপাড়ার মৃত সালাউদ্দিন মাস্টারের ছেলে এবং সাগান্না গ্রামের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মাদ সোহেল রানা শিক্ষকের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, সকালে শ্রেণিকক্ষে নজরুল ইসলামের মরদেহ ঝুলে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার মরদেহ উদ্ধার করে।ওসি আরও বলেন, যে কক্ষ থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে তার দরজা ভেতর থেকে বন্ধ ছিল।
প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তিনি আত্মহত্যা করেছেন। মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।নজরুল ইসলামের বড়ভাই বাবুল মিয়া বলেন, সোমবার (১৩ সেপ্টেম্বর) বাড়ি থেকে স্কুলে আসেন নজরুল ইসলাম। পরে তিনি আর বাড়ি ফেরেননি। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। তার ফোনও বন্ধ ছিল।
এ ঘটনায় চুয়াডাঙ্গা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। তিনি আরও বলেন, আমার জানামতে পারিবারিক কোনো কলহ ছিল না।জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. জাহাঙ্গীর আলম জানান, তিনি কী কারণে আত্মহত্যা করেছেন তা এ মুহূর্তে বলতে পারবো না।
তবে তিনি বেশ কিছুদিন ধরে বিদ্যালয়ে অস্বাভাবিক আচরণ করছিলেন। তার আচরণ দেখে আমরা ভেবেছি তিনি মানসিক রোগে ভুগছিলেন। তবে তিনি আত্মহত্যা করেছেন কি-না পুলিশ তদন্ত করলে তা জানা যাবে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com