1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের

ঝিনাইদহে দিনদুপুরে ঘরে ঢুকে স্কুলছাত্রকে বলাৎকারের চেষ্টা, ছবেদ আলী নামে অভিযুক্ত গ্রেফতার

  • আপডেট টাইমঃ শনিবার, ২৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৪ মোট ভিউ

উইমেন ডেস্ক: শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১০ আশ্বিন ১৪২৮ |
ঝিনাইদহে কালীগঞ্জে অষ্টম শ্রেণির এক স্কুলছাত্রকে বলাৎকারের চেষ্টা করা হয়েছে। এ ঘটনায় ছাত্রের মা বাদী হয়ে বৃহস্পতিবার রাতে একটি অভিযোগ দায়ের করেন। বলাৎকারের শিকার ওই ছাত্র উপজেলা শহরের দক্ষিন আড়পাড়া গ্রামের ছেলে। পুলিশ তদন্ত করে মামলাটি রেকর্ড করে ছবেদ আলী (৬০) নামে অভিযুক্তকে গ্রেফতার করেছে।
এজাহার সূত্রে জানা গেছে, বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে ছেলেকে বাড়িতে একা রেখে মা তার কর্মস্থল কালীগঞ্জ ফিরোজ প্যারামেডিকেল সেন্টারে যান। এরপর সাড়ে ১১ টার দিকে তার বাসার প্রতিবেশি ছবেদ আলী তার বাড়ির সামনে যায়। এ সময় বাড়িতে কেউ না থাকায় সে ওই ছেলের কাছে পানি খেতে চেয়ে বাড়িতে ঢুকে পড়ে। এরপর সে ছেলেটিকে একটি ঘরে আটকে বলাৎকারের চেষ্টা চালায়। এ সময় ছেলেটির চিৎকারে পাশের লোকজন এগিয়ে আসলে ওই ছবেদ দ্রুত পালিয়ে যায়। এ ঘটনার পর মোবাইলে খবর পেয়ে দ্রুত বাড়িতে এসে ছেলের মুখে বিস্তারিত ঘটনা জানতে পারেন মা।
মামলার তদন্ত কর্মকর্তা এস আই আবুল কাশেম জানান, বলাৎকার চেষ্টার ঘটনাটি সত্য। অভিযুক্ত ছবেদ আলীকে গ্রেফতার করে শুক্রবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com