1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের

ঝিনাইদহে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা

  • আপডেট টাইমঃ শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৬১ মোট ভিউ

উইমেন ডেস্ক: শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ৩ আশ্বিন ১৪২৮ |
ঝিনাইদহের মহেশপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হাফিজুর রহমান (৪০) নামে এক ইজিবাইক চালককে পিটিয়ে হত্যা করেছেন অপর ইজিবাইক চালক। শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাত আটটার দিকে উপজেলার কেশবপুর মোড়ে এ ঘটনা ঘটে।
নিহত হাফিজুর উপজেলার চাপাতলা গ্রামের আব্দুস সাত্তারের ছেলে। ঘটনায় জড়িত অপর ইজিবাইক চালক খালিদ হাসানের বাড়ি পাশের কেশবপুর গ্রামে।
জানা গেছে, শুক্রবার সন্ধ্যায় জেলার মহেশপুর উপজেলার দত্তনগর এলাকা হয়ে ইজিবাইক নিয়ে বাড়ি ফিরছিলেন হাফিজুর। পথে তিনি কেশবপুরে পৌঁছালে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা খালিদের ইজিবাইকের সঙ্গে তার ইজিবাইকের ধাক্কা লাগে। এ ঘটনায় কথা কাটাকাটির জেরে খালিদ তার সঙ্গে থাকা লোহার রড দিয়ে পিটিয়ে হাফিজকে গুরুতর আহত করেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
মহেশপুর দত্তনগর পুলিশ ক্যাম্পের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রাজু আহম্মেদ বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে হাফিজকে মৃত অবস্থায় পেয়েছি। তবে অভিযুক্ত খালিদ পালিয়ে যাওয়ায় তাকে আটক করা সম্ভব হয়নি। লাশ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com