1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা পিরোজপুরে ছাত্র শিক্ষক এবং অভিভাবকদের সাথে জেলা প্রশাসকের  মতবিনিময়  মো: ওয়াহিদুজ্জামান কে সভাপতি ও মো: হাফিজুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশন পিরোজপুর জেলা শাখার কমিটি অনুমোদন ৩ সেপ্টেম্বর তারেক রহমান এর ১৭তম কারামুক্ত দিবস উপলক্ষে মিছিল ও পথসভা ইন্দুরকানী এফ করিম আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ ইকবাল হোসেনের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির নানা অভিযোগ পিরোজপুর জেলা যুদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ কে নিয়ে উদ্দেশ্য প্রনোদিত অভিযোগের ঘটনার রহস্য উন্মোচন

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় একজন নিহত

  • আপডেট টাইমঃ সোমবার, ২৪ অক্টোবর, ২০২২
  • ৬১ মোট ভিউ

উইমেন ডেস্ক: চুয়াডাঙ্গা সদর উপজেলার জাফরপুরে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আহাদ আলী (১৮) নামের এক টাইলস মিস্ত্রি মারা গেছেন। এ দুর্ঘটনায় তার সাথে থাকা সহকর্মী হারুন অর রশিদ (১৮) আহত হয়েছেন। আহত হারুন অর রশিদ চুয়াডাঙ্গা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আজ সোমবার সকাল ১০টার দিকে এ দূর্ঘটনা ঘটে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শাপলা খাতুন হতাহতের স্বজনদের উদ্ধৃতি দিয়ে জানান, নিহত আহাদ আলী চুয়াডাঙ্গা সদর উপজেলার শ্রীকোল বোয়ালিয়া গ্রামের আকসেদ আলীর ছেলে। আহত হারুন অর রশিদ একই গ্রামের জসিম উদ্দিনের ছেলে। সকাল ১০টার দিকে আহাদ আলী ও হারুন অর রশিদ এক মোটরসাইকেলে নিজেদের গ্রাম থেকে চুয়াডাঙ্গার দিকে আসছিল। তাদের মোটরসাইকেল জাফরপুর এলাকায় পৌর বাস টার্মিনালের কাছে পৌছুলে বৃষ্টির পানিতে পিছল হয়ে থাকা রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে দুজনই মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে। এলাকার লোকজন দুজনকেই চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে আসে। পরীক্ষা নিরীক্ষা করে দেখা যায় হাসপাতালে পৌছার আগেই মারা গেছেন আহাদ আলী। আহত হারুন অর রশিদকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাব্বুর রহমান জানান, নিহতের লাশ চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে আছে। নিহতের পরিবার অভিযোগ করলে চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে লাশের ময়নাতদন্ত করা হবে। এখনো পর্যন্ত কেউ কোনো অভিযোগ দেননি।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com