1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
প্রত্যেক ঘরে ঘরে ইসলামের দূর্গ গড়ে তুলতে হবে….জেলা জামাতের সেক্রেটারী মোহাম্মদ জহিরুল হক কোরআন বুঝে কোরআন মেনে জীবন পরিচালনার কারনেই আল্লামা দেলোয়ার হোসেন সাঈদীকে আল্লাহ মানুষের মনে জায়গা দিয়েছেন……. সাঈদীর পুত্র শামীম সাঈদী আসন্ন দুর্গাপূজায় পিরোজপুর জেলার ৭ টি উপজেলায় ৪৫৮টি মন্দিরে দুর্গাপূজায় উদযাপনের প্রস্ততি চলছে হিন্দু মুসলমান বৌদ্ধ খ্রিস্টান যে যেই ধর্মের হোক না কেনো আমাদের মধ্যে সমতা রেখে সমাজকে নতুন করে নির্মান করতে হবে…… আব্দুল মোনায়েম মুন্না বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশে সাংবাদিকদের সার্বিক সহযোগীতার আশ্বাস পিরোজপুরে দায়িত্বরত অধিনায়কের পিরোজপুরে জেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক তথ্য অধিকার দিবস পালিত পিরোজপুর জেলা বিএনপির সদস্য সচিব গাজী ওয়াহিদুজ্জামান লাভলু’র বিরুদ্ধে নানা ধরনের অপ্রপ্রচারের অভিযোগ পিরোজপুরে বিভিন্ন স্তরের ব্যবসায়ীদের সাথে নবাগত জেলা প্রশাসক এর পরিচিতি ও মতবিনিময় সভা বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময়

চাঁপাইনবাবগঞ্জে ছিনতাই করতে গিয়ে ছাত্রলীগ নেতা আটক

  • আপডেট টাইমঃ বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১
  • ৭৯ মোট ভিউ

উইমেন ডেস্ক : বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ৭ আশ্বিন ১৪২৮ |
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার উজিরপুর এলাকায় এক গরু ব্যবসায়ীর কাছ থেকে টাকা ছিনতাইকালে ইউনিয়ন ছাত্রলীগ সভাপতিসহ ২ জনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। আটককৃতরা হলেন শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নের তালপট্টি গ্রামের দুলালের ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাসিব আলী (২৩) এবং শিবগঞ্জ পৌর এলাকার শেখটোলা মহল্লার অটোচালক রাসেল আলী (২০)। মঙ্গলবার রাতে শিবগঞ্জ উপজেলার উজিরপুর সাত্তারমোড় এলাকায় এ ঘটনা ঘটে।
আজ বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন শিবগঞ্জ থানার উপ-পরিদর্শক মেসবাহ। পাঁকা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালাল উদ্দিন জানান, তর্তিপুর পশুহাট থেকে গরু বিক্রি করে মঙ্গলবার রাতে বাড়ি ফিরছিলেন চরপাঁকা কদমতলা গ্রামের মসফুল হকের ছেলে বাহাদুর আলী (৩০)। একপর্যায়ে বাহাদুর আলী উজিরপুর সাত্তারমোড় এলাকায় পৌঁছালে ৬ জন দেশীয় অস্ত্র-শস্ত্র ঠেকিয়ে তার কাছ থেকে টাকা ছিনতাই করার চেষ্টা করে।
এ সময় তিনি চিৎকার করলে এলাকাবাসী ঘটনাস্থলে ছুটে আসে এবং হাতেনাতে হাসিব ও রাসেলকে আটক করে। এ সময় বাকি চারজন পালিয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় শিবগঞ্জ থানা পুলিশ। পরে তাদের আটক করে থানায় নিয়ে আসে। শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গরু বিক্রি করা ৫ লাখ ৩৮ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com