1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

ঘূর্নিঝড় রেমালের আঘাতে ক্ষতিগ্রস্থ পরিবারদের ২য় দফায় নেছারাবাদে ত্রান সহায়তা প্রদান করলেন ভিপি মাহমুদ হোসেন

  • আপডেট টাইমঃ শুক্রবার, ৭ জুন, ২০২৪
  • ৩৯ মোট ভিউ

নিজস্ব প্রতিবেদক : পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলায় ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত প্রায় ২০০ পরিবারের মাঝে ভান্ডারিয়া কলেজের সাবেক ভিপি, বিএনপি নেতা মাহমুদ হোসেনএর পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে নেছারাবাদ উপজেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। শুক্রবার (৭ জুন) বেলা ১১টায় ইন্দেরহাট বাজারের বস্তাকাঠি এলকায় ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

ত্রান সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন, নেছারাবাদ উপজেলা বিএনপি যুগ্ম আহবায়ক মোঃ ইমাম তালুকদার, নেছারাবাদ উপজেলা শ্রমিক দলের আহবায়ক মোঃ কিবরিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক মোঃ জাফর ইকবাল, পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ আমিনুল ইসলাম মিজান, সিঃ যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ খালেক, যুগ্ম আহবায়ক মোঃ জসিম তালুকদার, উপজেলা তাতী দলের সভাপতি মোঃ পান্না তালুকদার, পৌর স্বেচ্ছাসেবক দলের সদস্য মোঃ নাঈম, উপজেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক মোঃ নাঈম ইসলাম প্রমুখ।

মাহামুদ হোসেন বলেন, ‘সবচেয়ে সত্য কথাটি হলো, বিএনপি তৈরি হয়েছে মানুষকে সহযোগিতা করার জন্য। সে তাগিদ থেকে আমরা নেছারাবাদ মানুষের জন্য কিছু ত্রাণসামগ্রী পাঠিয়েছি; যাতে দুর্যোগে ক্ষতিগ্রস্ত মানুষের কিছুটা সহায়তা হয়। বিএনপি তথা আমরা সব সময়ই আপনাদের পাশে থাকব, পাশে দাঁড়াব’ এই অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

তিনি আরো বলেন, পর্যায়ক্রমে ক্ষতিগ্রস্ত মানুষের জন্য আমার ব্যক্তিগত উদ্যোগে ও দলের পক্ষ থেকে আরও সহায়তা প্রদান করা হবে। সময় ক্ষতিগ্রস্ত প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি আলু ও ১ লিটার সয়াবিন তেল দেওয়া হয়।

 

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com