1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
বরিশাল রেঞ্জের নবাগত ডিআইজি পিরোজপুর প্রেসক্লাব পরিদর্শন পিরোজপুরে প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত জেলা প্রশাসক এর মতবিনিময় পিরোজপুরে ওয়ার্ল্ড ভিশন এর গ্লোবাল ক্যাম্পেইন ENOUGH প্রচারাভিযান উদ্বোধন  পিরোজপুরে আসন্ন দুর্গাপূজা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হবে -ডিআইজি বরিশাল রেঞ্জ পিরোজপুরে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের দুই গ্রুপের মধ্যে হামলার ঘটনায় সংবাদ সম্মেলন পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা

গাজীপুরের কালিয়াকৈরে ৭০০ পিস ইয়াবাসহ খোরশেদ আলম আটক

  • আপডেট টাইমঃ মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ৯০ মোট ভিউ

উইমেন ডেস্ক:মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ৬ আশ্বিন ১৪২৮ |
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকা থেকে ৭০০ পিস ইয়াবাসহ খোরশেদ আলম নামে এক যুবককে আটক করেছে ডিবি পুলিশ। আটককৃত যুবক হলেন দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানার ভবানীপুর (বালু ডাঙ্গা) এলাকার মৃত শহিদুল ইসলামের ছেলে খোরশেদ আলম (৩৫) ।
ডিবি পুলিশ সূত্রে জানা গেছে, কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকায় সোমবার (২০ সেপ্টেম্বর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে গাজীপুর ডিবি পুলিশ গাজীপুর-চন্দ্রা মহাসড়কের পাশে আবুবকরের হার্ডওয়্যারের দোকানের সামনে অভিযান করে খোরশেদ আলম নামে এক যুবককে আটক করেন। পরে তার দেহ তল্লাশি করে ৭০০ পিস ইয়াবা উদ্ধার করেন। এই ঘটনায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
গাজীপুর ডিবি পুলিশের (এসআই) কমল সরকার জানান, কালিয়াকৈর উপজেলার সফিপুর এলাকা থেকে অভিযান করে ৭০০পিচ ইয়াবাসহ ওই যুবককে গ্রেফতার করা হয়েছে।এ ঘটনায় থানার মামলা প্রস্তুতি চলছে।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com