1. akmolbangladesh@gmail.com : Press Times :
শিরোনামঃ
পিরোজপুরে জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত গোপালগঞ্জে এস এম জিলানী সহ নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদ পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক দলের বিক্ষোভ মিছিল আমরা সবাই মিলে একটি সন্ত্রাস মুক্ত, মাদক মুক্ত নিরাপদ পিরোজপুর গড়ে তুলবো …..পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের পিরোজপুরে সাংবাদিকদের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মতবিনিময় সভা পিরোজপুরে স্বেচ্ছাসেবক ও ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও পথসভা পিরোজপুরে ছাত্র শিক্ষক এবং অভিভাবকদের সাথে জেলা প্রশাসকের  মতবিনিময়  মো: ওয়াহিদুজ্জামান কে সভাপতি ও মো: হাফিজুল ইসলাম কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী অ্যাসোসিয়েশন পিরোজপুর জেলা শাখার কমিটি অনুমোদন ৩ সেপ্টেম্বর তারেক রহমান এর ১৭তম কারামুক্ত দিবস উপলক্ষে মিছিল ও পথসভা ইন্দুরকানী এফ করিম আলিম মাদ্রাসার উপাধ্যক্ষ ইকবাল হোসেনের বিরুদ্ধে অনিয়ম-দুর্নীতির নানা অভিযোগ পিরোজপুর জেলা যুদলের সদস্য সচিব এমদাদুল হক মাসুদ কে নিয়ে উদ্দেশ্য প্রনোদিত অভিযোগের ঘটনার রহস্য উন্মোচন

খেটে খাওয়া দিনমজুর ও অসহায় মানুষদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে পিরোজপুর জেলা আওয়ামীলীগ

  • আপডেট টাইমঃ শনিবার, ২৭ জুলাই, ২০২৪
  • ২৬ মোট ভিউ
filter: 0; fileterIntensity: 0.0; filterMask: 0; brp_mask:0; brp_del_th:null; brp_del_sen:null; delta:null; module: photo;hw-remosaic: false;touch: (-1.0, -1.0);sceneMode: 8;cct_value: 0;AI_Scene: (-1, -1);aec_lux: 0.0;aec_lux_index: 0;albedo: ;confidence: ;motionLevel: -1;weatherinfo: null;temperature: 43;

নিজস্ব প্রতিবেদক : খেটে খাওয়া দিনমজুর ও অসহায় মানুষদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে পিরোজপুর জেলা আওয়ামীলীগ। আজ শুক্রবার বিকেলে জেলা আওয়ামীলীগের কার্যালয়ে খেটে খাওয়া দিনমজুর ও অসহায় মানুষদের মাঝে জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল এর পক্ষ থেকে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়মীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. কানাই লাল বিশ^াস, যুগ্ম সাধারণ সম্পাদক মজিবুর রহমান খালেক, সাংগঠনিক সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি তোফাজ্জল হোসেন মল্লিক স্বপন, সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, পৌর যুবলীগের সভাপতি কে এম মোস্তাফিজুর রহমান বিপ্লব, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুবনেতা ইরতিজা হাসান রাজু, সাবেক সাধারণ সম্পাদক যুবনেতা তানভীর মুজিব অভি প্রমুখ।

এসময় কয়েক শতাধিক খেটে খাওয়া দিনমজুর ও অসহায় মানুষদের মাঝে ১০ কেজি চাল, ডাল, তেল, লবন সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়াল বলেন, গনতন্ত্রের মানসকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এলাকার অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর নির্দেশ দিয়েছেন তাই আমরা জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে খেটে খাওয়া দিনমজুর ও অসহায় মানুষদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আমাদের এ খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

পরে শহরের পাড়েরহাট সড়কে মুলকফৌজে কয়েক শতাধিক খেটে খাওয়া দিনমজুর ও অসহায় মানুষদের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

সোশ্যাল মিডিয়ায় শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরোও পড়ুনঃ
© All rights reserved © 2021 | Powered By Uttoron Host
Site Customized By NewsTech.Com